মেষ/ Aries রাশিফল Rashifal : আজ আপনার মন ভালো থাকবে। এবং আর্থিক উন্নতি আপনাকে আরো উজ্জ্বল করে তুলবে। কোনো শিশু আজ অনুরোধ হতে পারে। কোনো মহিলা আজ আপনাকে সাহায্য করবে। আপনি যদি কোনো কিছুর জন্য অপেক্ষা করতে থাকেন তবে আজ পূর্ণ হতে পারে। আপনার সাঙ্গী আজ আপনার দিকে বিশেষ নজর দিতে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। বরিষ্ঠ সহকর্মী এবং আত্মীয়রা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবেন। আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : মন যন্ত্র। কারণ মন ভালো থাকবে। আপনার জীবনের সমস্যাগুলো কষ্ট পেতে প্রিয় মানুষের সাহায্য নিন। আজ আপনার আর্থিক দিক দিয়ে টানাপোন দেখাতে পারেন। আজ আপনি আপনার সমস্ত প্রেরণ করতে পারেন। বাড়ির ছোটদের সঙ্গে সময় কাটান তারা ঠিক রাখতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনার হৃদয়ে প্রেম বিরাজ করবে। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন।

জনপ্রিয় খবর:  Horoscope Today: আজকের রাশিফল ৩০/৫/২০২৩

সিংহ/ Leo রাশিফল Rashifal : নিজের উপস্থিত বুদ্ধির জোড়ে সকল বিরোধিতাকে জয় করা সহজ হবে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় ভালো ভাবে পাশ করতে পারবেন। অপ্রত্যাশিত ভাবে কোনো সুযোগ আপনার সামনে এসে ধরা দেবে। তবে দাম্পত্য ক্ষেত্রে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন, কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলস্বরূপ, তাদের স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal : আজ দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। দাম্পত্য সুখ শান্তি ব্যাহত হবে। অকারনেই জীবন সাথীর চিল্লা পাল্লায় সকাল থেকেই গৃহ পরিবেশ হতে পারে অসহনিয়। শনির চন্দ্রর প্রভাবে ঠান্ডাজনিত পীড়ায় ভোগান্তির আশঙ্কা দেখা দেবে। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে নিজের রাগ ও জেদ পরিহার করে চলুন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। এমন একটি দিন যেখানে আপনার সম্বন্ধে মন্দ মনোভাবাপন্ন কেউ ব্যাপারটি পরিস্কার করতে এবং আপনার মত করে মীমাংসা করতে চেষ্টা করবেন। আপনার চোখের তারা খুব উজ্জ্বল যা আপনার প্রেমিকার একটি অন্ধকার রাত প্রজ্বালিত করতে পারে।

জনপ্রিয় খবর:  Horoscope Today: আজকের রাশিফল ২৮/৫/২০২৩

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : আপনার শিশু আজ আপনার মুখ উজ্জ্বল করবে। আজ আপনি নতুন বন্ধু পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে আপনার বস আজ আপনার প্রতি সন্তুষ্ট হবে। আজ আপনি পুরোনো দিন মনে করবেন আনন্দ উপভোগ করবেন।

মকর/ Capricorn রাশিফল Rashifal : নিজের যেটা ভালো লাগার জন্য ভালো ফল পাবেন। আজ আপনি বিনিয়োগ করতে আপনার উন্নতি করবে। প্রেম আজ সকলের হাসিমুখ আপনাকে শক্তি জোগাবে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : অপ্রত্যাশিত ঘটনা দিয়েই দিনের শুরু হতে পারে। পারিবারিক ক্ষেত্রে আত্মীয়দের অতি বাড়াবাড়ি আপনার অপছন্দ। আত্মীয় বিরোধে জড়িয়ে যেতে পারেন। ভূমি আবাসন ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা সফল হবে। যানবাহন বিক্রয় করার উদ্যোগ বাস্তবায়ন করতে পারেন।

মীন/ Pisces রাশিফল Rashifal : আজ আপনি অর্থের মূল্যায়ন করতে পারবেন। সমস্ত জাগায় নিজেকে না যেখানে প্রয়োজন সেখানে জড়ান। আজ আপনার সঙ্গে সন্ধ্যাভোজন আপনাকে পালন করবে। আজ আপনার পছন্দের মানুষের সাথে পিকনিক যেতে পারেন। সময় সময় নিজের জন্য। নিজেকে জানুন এটা খুবই গুরুত্বপূর্ণ।