জিলিং উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাননীয় শ্রী মথন চন্দ্র মাহাতো মহাশয়ের বিদায় সংবর্ধনা

জিলিং উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাননীয় শ্রী মথন চন্দ্র মাহাতো মহাশয়ের বিদায় সংবর্ধনা 1
31 January 2020, 9:44 pm, 1687 Views

আজ শুক্রবার বরাবাজার থানার জিলিং উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাননীয় শ্রী মথন চন্দ্র মাহাতো মহাশয়ের বিদায় সংবর্ধনা এক আবেগঘন পরিবেশে অনুষ্ঠিত হলো।

স্কুলের সমস্ত শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মী ও ছাত্র-ছাত্রীদের আয়োজনে আজ দুপুর 12 টায় স্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অহড়রা বালিকা বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষিকা ও সিন্দরী হাই স্কুলের প্রাক্তন শিক্ষিকা মাননীয়া পূরবী সরকার মহাশয়া। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 1.মাননীয় অসিত রঞ্জন মাহাতো মহাশয়, প্রধান শিক্ষক, ঘাঘরা কে.এস.হাই স্কুল,2.অমিয় কুমার মাহাতো, প্রধান শিক্ষক, সিন্দরী হাই স্কুল, 3.ভন্দু মাঝি,প্রাক্তন বিধায়ক,4. নিরঞ্জন মাহাতো, ডি.ই.অফিস,5. শরৎ পরামানিক, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত প্রধান শিক্ষক, লাকা প্রাথমিক বিদ্যালয় এছাড়াও অন্যান্য বিশিষ্টবর্গ।

আজকের এই অনুষ্ঠানের উদ্বোধনী সংগীত পরিবেশন করে বিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্রী জয়শ্রী মাহাতো ও তৃপ্তি মাহাতো। সমগ্র অনুষ্ঠানটি সুন্দর ভাবে পরিচালনা করেন বিদ্যালয়ের দুই সহ-শিক্ষক চিত্তরঞ্জন মন্ডল মহাশয় ও সজল পাত্র মহাশয়।

শেষে বিদায়ী প্রধান শিক্ষক মথন চন্দ্র মাহাতো মহাশয়কে বিদ্যালয়ের পক্ষ থেকে, পাশাপাশি বিভিন্ন বিদ্যালয় ও বিভিন্ন জনের ব্যক্তিগত পক্ষ থেকে নানা উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

Leave a Comment.