লায়ন্স মেলভিন স্কুলের ৩৫ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

লায়ন্স মেলভিন স্কুলের ৩৫ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা 1
7 February 2020, 12:34 pm, 1639 Views

শিক্ষার সাথে খেলাধুলা অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে আছে। শিশুর বুদ্ধির বিকাশে যেমন লেখাপড়া প্রয়োজন, ঠিক তেমনি শিশুর শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা অপরিহার্য। প্রতিটি শিশুমন খেলাপ্রিয়।

তাই এই সকল খেলাপিপাসু শিশুমনের আশাপূরণের উদ্দেশ্যে বিগত বছর গুলির মতো এবছরও দাঁতন হাইস্কুল মাঠে আয়োজিত হল দাঁতন লায়নস্ স্কুল মেলভিনের কচিকাঁচাদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। দু’দিনের এই প্রতিযোগিতার আজ শেষ দিনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শ্রাবণী মিশ্র, সম্পাদক মাখন নন্দী, ট্রাস্টি বোর্ডের সদস্য মাননীয় বিশ্বরূপ সিনহা, বিভূতিভূষণ বেরা ও সরোজ দাস মহাশয়। উপস্থিত ছিলেন দাঁতন লায়ন্স ক্লাবের সদস্য ত্রিদিব সাঁতরা, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা এবং অভিভাবক-অভিভাবিকাবৃন্দ।

বিচারকগণ এবং বিদ্যালয়ের শিক্ষিকাগণের ঐকান্তিক প্রচেষ্টায় সুষ্ঠু ও সুন্দরভাবে প্রতিযোগিতাগুলি সমাপন হয়। মাননীয় সম্পাদক মহাশয় জানিয়েছেন সকল শিশুদেরকে খেলার প্রতি আরও আগ্রহী করার লক্ষ্যে সমস্ত সফল প্রতিযোগীর হাতে আগামী ইংরেজি ২৭-০২-২০২০ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চে মানপত্র ও পুরস্কার তুলে দেওয়া হবে এবং আগামীদিনে বিদ্যালয়ের শ্রীবৃদ্ধির সাথে-সাথে এই ক্রীড়া প্রতিযোগিতা আরও সর্বাঙ্গীন সুন্দর ও আকর্ষণীয় করে তোলার আন্তরিক প্রচেষ্টা গ্রহণ করা হবে।

Leave a Comment.