জেলা

ডিওয়াইএফআই এর উত্তরকন্যা অভিযান ঘিরে রণক্ষেত্র শিলিগুড়ি

কর্মসংস্থানের দাবি, উত্তরবঙ্গে এসএসসি পরীক্ষার সেন্টার, বন্ধ চা বাগান খোলার উদ্যোগ গ্রহণ-সহ একাধিক দাবি নিয়ে আজ উত্তরকন্যা অভিযানের ডাক দেয় ডিওয়াইএফআই। বাম যুবকর্মীরা যাতে কোন ভাবেই উত্তরকন্যায় পৌঁছাতে না পারেন তার জন্য পুলিশের তরফ থেকে ত্রিস্তরীয় নিরাপত্তা বলয় তৈরি করা হয় শিলিগুড়ির তিনবাতি মোড়ে।

ডিওয়াইএফআই এর মিছিল জলপাই মোড় হয়ে তিনবাতি মোড়ে আসতেই পুলিশ মিছিল আটকে দেয়। এর পরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় যুব কর্মীদের। বাম ছাত্র-যুবরা ব্যারিকেড ভাঙার চেষ্টা করতেই মিছিল ছত্রভঙ্গ করতে জল কামানের ব্যবহার করে পুলিশ। তবুও দমানো যায়নি বাম যব সংগঠনের কর্মী-সদস্যদের। যুব কর্মীদের অভিযোগ, পুলিশ লাঠি চার্জ করেছে। পালটা পুলিশকে লক্ষ করে ঢিল ও বাঁশ ছোড়ার অভিযোগ ওঠেছে বাম যব সংগঠনের কর্মী-সদস্যদের উপর।

যদিও লাঠি চালানোর কথা অস্বীকার করেছে পুলিশ। পুলিশের দাবি, স্রেফ জলকামান দিয়েই মিছিল ছত্রভঙ্গ করা হয়। পুলিশ সূত্রে জানা যায় ৩ জন পুলিশ কর্মী জখম হয়েছেন। মামলা দায়ের করা হবে পুলিশের তরফে। যদিও ডিওয়াইএফআই এর তরফে দাবি করা হয় পুলিশের লাঠিচার্জ এর ফলে বাম যব সংগঠনের কর্মী-সদস্যদের বেশকয়েকজন জখমও হয়েছেন।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close