জেলা

মহাত্মা গান্ধীর জন্মের সার্ধশততম বর্ষ উপলক্ষে দাঁতনের বাঁশকনি প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান

অহিংসার পূজারী জাতির জনক মহাত্মা গান্ধীর জন্মের সার্ধশততম বর্ষ উদযাপিত হল দাঁতন দক্ষিণ চক্রের বাঁশকনি প্রাথমিক বিদ্যালয়ে। চক্রের অধীন ৫৬ টি প্রাথমিক বিদ্যালয়, ৬ টি জুনিয়ার হাইস্কুল এবং ৮ টি মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের নিয়ে অনুষ্ঠিত হল প্রবন্ধ রচনা, তাৎক্ষণিক বক্তৃতা, ক্যুইজ প্রতিযোগিতা।

ক্যুইজ মাস্টার সন্তু জানা- র সঞ্চালনায় ক্যুইজ প্রতিযোগিতাটি খুব আকর্ষণীয় হয়ে উঠেছিল। বেনাপুরা প্রাথমিক বিদ্যালয়ের কচিকাঁচাদের দ্বারা পরিবেশিত জাতির “জনক মহাত্মা গান্ধী” নাটকটি দর্শকের মন কেড়েছে। বিশিষ্টজন ও বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সেখ কেফায়ে তুল্লা ( SIS দাঁতন দক্ষিণ চক্র), সেখ কাজল মোল্লা ( SIS দাঁতন চক্র), প্রণব দাসমহাপাত্র (বিশিষ্ট লেখক), অজিত করণ প্রমুখ।

উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয় থেকে আগত শিক্ষক শিক্ষিকাগণ, চক্র সম্পদ কেন্দ্রের সকল কর্মী ও শিক্ষাবন্ধুগণ। অংশগ্রহণকারী সকল প্রতিযোগীর হাতে চারাগাছ এবং সফল প্রতিযোগীদের হাতে স্মারক তুলে দিয়ে মহাত্মা গান্ধীর আদর্শের উপর সংক্ষিপ্ত আলোচনা করে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

মাননীয় অবর বিদ্যালয় পরিদর্শক মহাশয় জানিয়েছেন, আগামীদিনে এই ধরনের কর্মসূচি আরো সুন্দর ও আকর্ষণীয় করে তোলার আন্তরিক উদ্যোগ গ্রহণ করা হবে।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close