আজ ভালোবাসার দিনে প্রেমের আনন্দ ছেড়ে অপরের জীবন বাঁচানোর তাগিদে গোয়ালতোড়ের যুবকরা ছুটে গিয়েছিলেন হাইস্কুল মাঠে রক্তদান করতে

আজ ভালোবাসার দিনে প্রেমের আনন্দ ছেড়ে অপরের জীবন বাঁচানোর তাগিদে গোয়ালতোড়ের যুবকরা ছুটে গিয়েছিলেন হাইস্কুল মাঠে রক্তদান করতে 1
14 February 2020, 5:58 pm, 854 Views

নিজস্ব প্রতিনিধি : ভালোবাসার দিনেই রক্তে ভিজেছিল পুলওয়ামা। এক বছর আগের সেই ভায়ঙ্কর স্মৃতি এখনও টাটকা। গত বছর ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সিআরপিএফের কনভয়ে আত্মঘাতী জঙ্গি হামলা হয়। প্রাণ হারান ৪০ জন জওয়ান। সেই শহিদদের স্মরণে আজ পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড় সর্ব্বজনীন গনেশ পূজা ও মেলা কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির হলো গোয়ালতোড় হাইস্কুল মাঠে।

সকাল দশটায় অনুষ্ঠান শুরু হয়।পুলওয়ামায় শহিদ জওয়ানদের শ্রদ্ধার্ঘ্য জানিয়ে রক্তদান অনুষ্ঠানের সূচনা করেন গোয়ালতোড় সর্ব্বজনীন গনেশ পূজা ও মেলা কমিটি। আজকের রক্তদান কর্মসূচি যুবকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। আজ ভালোবাসার দিনে গোয়ালতোড়ের যুবকরা প্রেমের আনন্দ ছেড়ে অপরের জীবন বাঁচানোর তাগিদে গোয়ালতোড় হাইস্কুল মাঠে রক্তদান করতে গিয়েছিলেন।

গোয়ালতোড় সর্ব্বজনীন গনেশ পূজা ও মেলা কমিটির সভাপতি চিন্ময় মাহাত জানিয়েছেন যে আজকের রক্তদান শিবিরে মোট ৬০ জন রক্তদাতা রক্তদান করেন। এই রক্তদান কর্মসূচিতে প্রচুর যুবক এই রক্তদান শিবিরে রক্তদানে এগিয়ে আসেন। তিনি আরো বলেন, এভাবেই যদি আরও সাধারণ মানুষ এগিয়ে আসেন, তাহলে রক্তের সঙ্কট থেকে মুক্ত করতে পারবো আমাদের শহরকে।

Leave a Comment.