জেলা

ক্যুইজ কেন্দ্রের আহ্বানে, ব্লাড ব্যাংকে গিয়ে রক্তদান করলেন মেদিনীপুরের তিন যুবক

মেদিনীপুর : করোনা পরিস্থিতিতে সারা দেশে লকডাউন চলছে। ফলে অন্যান্য সমস্যার পাশাপাশি বাড়ছে রক্তের সংকট। এই সময় কালে স্বাস্থ্য বিধি মেনে হাতে গোনা কিছু রক্তদাতা নিয়ে অনুষ্ঠিত হচ্ছে রক্তদান শিবির। এই পরিস্থিতিতে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি আহ্বান জানিয়েছিল রক্তদানের প্রয়োজনে সবাইকে এগিয়ে আসার জন্য। বর্তমান পরিস্থিতিতে সেই আহ্বানে উৎসাহিত হয়ে স্বতঃপ্রণোদিত ভাবে রক্তদান করতে এগিয়ে আসেন কুইজ কেন্দ্রের সদস্য,পেশায় শিক্ষক, মেদিনীপুর শহরের অশোকনগরের বাসিন্দা সন্তু রায়। আর তিনি পাশে পেয়ে যান তাঁর দুই বন্ধুকে।

সন্তু বাবুর পাশাপাশি রক্তদান করতে এগিয়ে আসেন বল্লভপুরের বাসিন্দা পেশায় গৃহশিক্ষক সত্যজিৎ কুন্ডু এবং রাঙামাটির বাসিন্দা বেসরকারি কোম্পানীর কর্মী অভিজিৎ সর।সন্ত রায়, সত্যজিৎ কুন্ডু ও অভিজিৎ সর বুধবার সকালে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাংকে রক্তদান করে আসেন।

উল্লেখ্য এর আগে গত ১৪ ই এপ্রিল ‘বন্ধুদের’ উদ্যোগে পূর্ব মেদিনীপুরের মেছেদায় অনুষ্ঠিত রক্তদান শিবিরে কুইজ কেন্দ্রের আহ্বানে সাড়া দিয়ে রক্তদান করেছিলেন কুইজ কেন্দ্রের সদস্য পেশায় শিক্ষক ভাস্করব্রত পতি ও বেসরকারি কোম্পানীতে কর্মরত কুইজ কেন্দ্রের দুই শুভানুধ্যায়ী কমলিকা সামন্ত ও মৃণাল চক্রবর্তী। মেছেদার শিবিরে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধক্ষ্য সিরাজ খাঁন। বুধবারের তিন রক্তদাতাসহ সমস্ত রক্তদাতাদের কুইজ কেন্দ্রের পক্ষ থেকে সম্পাদক সুজন বেরা ও সভাপতি রিংকু চক্রবর্তী অভিনন্দন জানিয়েছেন।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close