জেলা

গোয়ালতোড় থানার নলবনা পঞ্চায়েতে পান্থপাদপ সোসাইটির ত্রাণ বিতরণ

চন্দ্রকনা রোড় : করোনা পরিস্থিতিতে সংকটকালে আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়াতে এবার এগিয়ে এলো মেদিনীপুর শহরের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান পান্থপাদপ সোসাইটি। শুক্রবার দুপুরে পান্থপাদপ সোসাইটির পক্ষ থেকে পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত গোয়ালতোড় থানা ও গড়বেতা তিন নম্বর ব্লকের অধীন ৮ নম্বর নলবনা গ্রাম পঞ্চায়েতের আদিবাসী অধ্যুষিত প্রান্তিক গ্রাম হাসামারা (মৌজা – আমকান্দলা) ও মাতালিয়া (মৌজা – বাঁধগোড়া) এলাকার বাসিন্দাদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী হিসেবে প্রান্তিক ৬০ টি আদিবাসী পরিবারের হাত চাল, তেল, আলু, পেঁয়াজ, মসুর, ডাল, হলুদ গুড়ো, লঙ্কাগুঁড়ো, সোয়াবিন, চানাচুর, বিস্কুট, সাবান, লবণ, মুড়ি তুলে দেওয়া হয়। স্থানীয় বাঁধগোড়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এই ত্রাণ বিতরণ কর্মসূচীতি পান্থপাদপ সোসাইটির পক্ষে উপস্থিত ছিলেন শিক্ষকত্রয় হীরুলাল পাখিরা, কাঞ্চনজ্যোতি দোলই , সুজয় ঘোড়াই ও গবেষক অভি কোলে। গোয়ালতোড় থানার এ এস আই জয়দেব মন্ডলসহ অন্যান্য পুলিশ কর্মীদের তত্বাবধানে সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে কর্মসূচি সম্পন্ন হয়। কর্মসূচি‌ সুষ্ঠু ভাবে রূপায়ণে গোয়ালতোড় থানা ও গড়বেতা-৩ ব্লক প্রশাসন সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় বি ডি ও অভিজিৎ চৌধুরী ও আই সি ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়কে পান্থপাদপ সোসাইটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে।

সোসাইটি পক্ষ থেকে জানানো হয়েছে এই সংকটময় পরিস্থিতিতে তাঁদের এই ক্ষুদ্র প্রয়াস মানুষের কিছুটা হলেও কাজে এলে তাঁরা খুশি হবেন এবং আগামী দিনে তাঁরা আরও কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবেন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close