প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
---Advertisement---
জেলা

দুঃস্থ মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিল স্কুল শিক্ষিকা

রঞ্জিত ঘোষ ,বাঁকুড়া ২৩এপ্রিল : দেশজুড়ে চলছে  লকডাউন, গৃহবন্দী হয়েছে  আমজনতা । পরিবারের হাল সামলাতে  হিমশিম খাচ্ছে দিনআনা দিনখাওয়া মানুষগুলি । এই সংকটময় পরিস্থিতিতে দরিদ্র মানুষদের পাশে দাঁড়ালেন হলাইগড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা অর্চনা কুম্ভকার।

কর্মসূত্রে অর্চনা কুম্ভকার বাঁকুড়া শহরে থাকলেও, লকডাউনের এই দুর্দিনে তার গ্রামের বাড়ি তথা গঙ্গাজলঘাঁটির কেশিয়াড়া গ্রাম, সেখানকার ১২০জন দুঃস্থ মানুষকে তার ব্যাক্তিগত অর্থের মাধ্যমে দুকিলো করে চাল , এককিলো আলু , এক প্যাকেট লবণ এবং এক প্যাকেট করে স্যয়াবড়ি প্রদান করে এক নজির গড়লেন তিনি । গ্রহীতাদের মধ্যে টোকেন বিতরণ থেকে শুরু করে লাইনে দাঁড়িয়ে থাকা মানুষগুলির সামাজিক দূরত্ব  বজায় রাখা,  সব ক্ষেত্রই তদারকির মাধ্যমে অর্চনা দেবীকে সাহায্য করে  ‘কেশিয়াড়া শিবসংঘ’ নামে স্থানীয় একটি ক্লাব ।

স্কুল শিক্ষিকা অর্চনা কুম্ভকার বলেন , আমি ১২০জন দুঃস্থ মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলেদিতে পেরে এবং তাদের পাশে দাঁড়াতে পেরে আমি খুশি ।

GNE

Related Articles

x