জেলা

ভাউদি বন্ধুগোষ্ঠী ক্লাব ও পাঠাগার পাঁচকেজি করে সব্জি তুলে দিলো এলাকার দুঃস্থ পরিবারগুলোকে

২৫ শে এপ্রিল, শালবনীঃ লকডাউনের এক মাসের অধিক অতিক্রম করলেও, গ্রামের মানুষেরা এখনও ভালো আছে, কারন তাদের পাশে আছে পশ্চিমবঙ্গ সরকার ও সরকারের থেকে সাহায্য প্রাপ্ত ক্লাবগুলি। শালবনীর ভাউদি গ্রামে আজ পাঁচকেজি করে সব্জি দিয়ে এলাকার দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াল ভাউদি বন্ধু গোষ্ঠী ক্লাব ও পাঠাগার।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর আবেদনে শালবনী বিধানসভার অন্তর্গত ভাউদি গ্রামে ক্লাব প্রাঙ্গনে দুঃস্থ মানুষদের মধ্যে আলু ও সবজি বিতরণ করে ক্লাবের সদস্যরা। আজকের এই কর্মসূচি তে শালবনী পঞ্চায়েত সমিতির সভাপতি মিনু কোয়াড়ী উপস্থিত ছিলেন। ক্লাবের সম্পাদক বাপ্পা বিষয়ী ক্লাবের প্রত্যেকটি সদস্য কে ধন্যবাদ দেন সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য।

বাপ্পা বাবু আরও জানান, সমস্ত দুঃস্থ মানুষদের হাতে তারা পাঁচ কেজি সবজি তুলে দিয়েছেন এই লকডাউনের সময়, তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ও পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী কে কৃতজ্ঞতা জানান তাদের ক্লাবকে সাহায্য করায় জন্য। উল্লেখ্য সারা বছর ধরে এই ক্লাবে সপ্তাহে দুদিন বিনামূল্যে চিকিৎসা ও সবার জন্য পাঠাগারের ব্যবস্থা আছে। এছাড়াও বছরে একবার রক্তদান শিবির ও চক্ষু ছানি নির্নয় শিবির ও বিনামূল্য অপারেশনের ব্যবস্থা করা হয় বলে ক্লাবের তরফে বিপুল বিষয়ী জানান।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close