জেলা

অসহায় মানুষের পাশে দাঁড়ালো শিক্ষক সংগঠন এবিটিএ

করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে শিক্ষক সংগঠন নিখিলবঙ্গ শিক্ষক সমিতির (এবিটিএ) নেতৃত্বে এগিয়ে এলেন শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মীরা। মঙ্গলবার সকালে এবিটিএ চন্দ্রকোনা রোড আঞ্চলিক শাখার উদ্যোগে গড়বেতা ৩ নং ব্লকের গোয়ালতোড় থানার অন্তর্গত নলবনা পঞ্চায়েতের মঙ্গলপাড়া গ্রামের ৯০ টি দুঃস্থ ও অসহায় পরিবারের হাতে মুড়ি, চিড়ে, সরিষার তেল, নানা ধরনের মশলা সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্য তুলে দেওয়া হয়। এদিনের কর্মসূচিতে শিক্ষক নেতৃত্ব সুবীর সিনহা, স্বপন মন্ডল, সন্দীপ মুখার্জি, নীলাঞ্জন ব্যানার্জী প্রমুখ উপস্থিত ছিলেন।

মঙ্গলপাড়া শাখা অফিস প্রাঙ্গণে আয়োজিত এই কর্মসূচি গোয়ালতোড় থানার এ এস আই জয়দেব মন্ডল ও অন্যান্য পুলিশ কর্মীদের উপস্থিতিতে সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়। অন্যদিকে শুক্রবার সংগঠনের ঘাটাল আঞ্চলিক শাখার উদ্যোগে ঘাটাল শহরের নিকট খড়ার সিংপুরের আদিবাসী পাড়ার ৫০ টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। এখানে শিক্ষক নেতৃত্ব সুমন ঘোষ, চিন্ময় পাল ও সোমা বাগাল উপস্থিত ছিলেন।

এবিটিএ’র জেলা সম্পাদক বিপদতারণ ঘোষ উভয় কর্মসূচিতে যুক্ত সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি তিনি আরও জানান তাঁদের এই ক্ষুদ্র প্রয়াস মানুষের কিছুটা হলেও কাজে লাগলে তাঁরা খুশি হবেন এবং আগামী দিনে তাঁদের সংগঠনের উদ্যোগে এবং সদস্য-সদস্যাদের সহযোগিতায় পর্যায়ক্রমিক ভাবে পশ্চিম মেদিনীপুর জেলায় সমিতির ২৬ টি শাখার মাধ্যমে মানুষের পাশে থাকার চেষ্টা করবেন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close