জেলা

বর্তমান লকডাউন পরিস্থিতিতে বর্ধমান শহরের সংলগ্ন দৃষ্টিহীন বিদ্যালয়ের অসহায় ছাত্র-ছাত্রীদের পাশে এসে দাঁড়ালো বর্ধমান সদর জেলা বিজেপি টিচার্স সেল

করোনা ভাইরাসের মহামারীর কারণে সমগ্র বিশ্ব বিপর্যস্ত। ভারতবর্ষও এই মহামারীর প্রকোপ থেকে ছাড় পায়নি। যেহেতু এই ভাইরাস প্রতিরোধের এখনও পর্যন্ত কোনো ভ্যাকসিন বের হয়নি তাই বিজ্ঞানী এবং ডাক্তারদের মতে লকডাউন ছাড়া এই মারণ ভাইরাস থেকে বাঁচার কোনো উপায় নেই। এই মারণ ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে সমগ্র ভারতবর্ষ জুড়ে চলছে লকডাউন।

বর্ধমান শহরের সন্নিকটে বেসরকারী সংস্থা পরিচালিত নজরুল স্মৃতি দৃষ্টিহীন বিদ্যালয়ের দৃষ্টিহীন ছাত্র-ছাত্রীরা বর্তমান লকডাউন পরিস্থিতিতে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রীর অভাবে অসহায় অবস্থার সম্মুখীন হয়েছে। আজ বর্ধমান সদর জেলা বিজেপি টিচার্স সেলের পক্ষ থেকে এই দৃষ্টিহীন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য বিদ্যালয়ের পরিচালন কর্তা অরুনাংশু সরকারের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেওয়া হলো।

সেইসাথে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা যাতে কোনোভাবে সংক্রামিত না হয়ে পড়ে সেইজন্য বিদ্যালয় চত্বর স্যানিটাইজিং করার প্রয়োজোনীয় সামগ্রীও প্রদান করা হলো। বিজেপি টিচার্স সেলের রাজ্য কনভেনার দিপল বিশ্বাস জানান বর্তমান সংকটময় মুহূর্তে দেশের জনগণের সেবাকাজের জন্য বিজেপি টিচার্স সেল সমগ্র পশ্চিমবঙ্গ জুড়ে কাজ করে চলেছে।

তবে বর্ধমান সদর জেলার শিক্ষকরা লকডাউনের প্রথম দিন থেকে নিজেদের জীবনকে বাজি রেখে যেভাবে দুঃস্থ এবং অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের সেবা কাজ করে চলেছে তাকে প্রশংসা জানানোর কোনো ভাষা আমার নেই।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close