জেলা

টিকিয়াপাড়া কান্ডে অপসারিত হাওড়ার পুর-কমিশনার, গ্রেফতার ৬

হাওড়া:করোনা ভাইরাসের গোষ্ঠী সংক্রমণ রুখতে দেশ জুড়ে চলছে লকডাউন। হটস্পট এলাকা গুলিকে সম্পূর্ণ সীল করে দিয়েছে‌ প্রশাসন। এ রাজ্যের হাওড়া জেলাও হটস্পটের আওতায় রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় লকডাউন উপেক্ষা করে হাওড়া জেলার টিকিয়াপাড়ার রাস্তায় ভীড় জমায় জনতা। ভীড় ঠেকাতে গিয়ে আক্রান্ত হয় পুলিশ। তার পরেই সরিয়ে দেওয়া হাওড়ার পুর-কমিশনার বিজিন কৃষ্ণকে।

মঙ্গলবার রাত প্রায় ১১ টা নাগাদ নবান্ন থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, পুর কমিশনারের দায়িত্ব সামলাবেন হাওড়ার অতিরিক্ত জেলা শাসক ধবল জৈন। পুর কমিশনারের বদলির কারণ স্পষ্ট করেনি রাজ্য। হাওড়ার পুর-কমিশনারের উপর আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব নেই। তবু রাজনৈতিক বিশ্লেষকদের মতে, টিকিয়াপাড়া কান্ডের জেরেই অপসারিত হতে হলো পুর কমিশনারকে।

টিকিয়াপাড়ার এই ঘটনার পরেই রাজ্য পুলিশের তরফে টুইট বার্তায় জানানো হয়েছে, পুলিশ নিগ্রহের সঙ্গে জড়িত কাউকে ছাড়া হবে না। দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়া হবে। রাজ্য পুলিশের টুইট রিটুইট করেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীও জানিয়ে দেন, ঘটনার সঙ্গে জড়িতদের কাউকে ছাড়া হবে না।

রাতেই ঘটনাস্থলে পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী। শুরু হয়েছে ধরপাকড়। সূত্রের খবর, ঘটনায় জড়িত সন্দেহে এখনো পর্যন্ত ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

https://youtu.be/uYR3_aVakKU


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close