জেলা

গাড়িতে প্রেসের স্টিকার, রেড জোন হাওড়া থেকে ঝাড়গ্রামে ফিরলেন দম্পতি

ঝাড়গ্রাম:করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশ জুড়ে চলছে তৃতীয় দফার লকডাউন। ফলে বন্ধ রয়েছে গণপরিবহন ব্যবস্থা। তবে গ্রীন জোনের আওতাধীন এলাকাগুলিতে ৫০% যাত্রী নিয়ে চলাচল করতে পারবে বাস, এমনটাই জানিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। অবশ্য রাজ্যের তরফে জানানো হয়েছে, সর্বাধিক ২০ জন যাত্রী নিয়ে চলতে পারে বাস। এই অবস্থায় ছাড় রয়েছে সাংবাদিকদের। আর এই সুযোগকে কাজে লাগিয়ে নিজের ব্যক্তিগত গাড়িতে প্রেসের স্টিকার সেঁটে রেড জোন হাওড়া থেকে গ্রীন জোনের জেলা ঝাড়গ্রামে ফিরলেন এক দম্পতি।

বুধবার দুপুর নাগাদ ঝাড়গ্রাম শহরের প্রবেশ পথ সারদাপীঠ মোড়ে নাকা চেকিং-এর সময় ওই দম্পতির গাড়িটি আটক করে পুলিশ। প্রেসের স্টিকার লাগানো ওই গাড়িটিতে ছিলেন না কোন সংবাদমাধ্যমের প্রতিনিধি। জানা গেছে, গাড়িতে থাকা ওই দম্পতি ঝাড়গ্রাম শহরের বাসিন্দা। পুলিশের অনুমতি নিয়েই হাওড়ার রেড জোন এলাকা গোলবাড়ি থেকে ঝাড়গ্রাম শহরের নিজের বাড়িতে ফিরছিলেন তাঁরা। অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাড়ি ফেরাতে এই ব্যবস্থা নেন ওই ব্যক্তি। গাড়িতে প্রেস স্টিকার লাগানো নিয়ে গাড়ির চালক কোন সদুত্তর দিতে পারেনি।

ঝাড়গ্রাম পুলিশ জানিয়েছে, গাড়িটি সংবাদমাধ্যমকে ভাড়া দেওয়া হয়ে থাকে। কিন্তু দম্পতিদের ভাড়া দেওয়ার সময় প্রেসের স্টিকারটি ভুলবশত খোলা হয়নি বলে জানিয়েছে গাড়ির চালক।অবশ্য গাড়িটিকে শহরে প্রবেশ করার অনুমতি দেয়নি পুলিশ। চেকিং-এর পর হাওড়ার উদ্দেশ্যে ফেরত পাঠানো হয় তাদের।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close