প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

ভয়াবহ পরিস্থিতি! মেদিনীপুরে করোনায় আক্রান্ত বেসরকারী হাসপাতালে স্বাস্থ্য কর্মী

দিন দিন মেদিনীপুরের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। এবার মেদিনীপুরে করোনায় আক্রান্ত বেসরকারী হাসপাতালে স্বাস্থ্য কর্মী। এক বেসরকারী হাসপাতালে স্বাস্থ্য কর্মীর করোনা পজেটিভ এসেছে বলে পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য ভবন সূত্রে জানা গেছে।

কিছুদিন আগেই ক্ষিরপাই এর এক বৃদ্ধের করোনা পজেটিভ আসে। তিনি বর্তমানে এম আর বাঙ্গুর হাসপাতালে (করোনা হাসপাতাল) চিকিৎসাধীন এবং অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। তবে ঐ বৃদ্ধ ৩০ এপ্রিল থেকে ১মে তিনি মেদিনীপুরের এই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ঐ বৃদ্ধের করোনা ধরা পড়লে, যেখানে তিনি ভর্তি ছিলেন মেদিনীপুরের সেই বেসরকারি হাসপাতালটির কিছু অংশ সিল করে দেওয়া হয়। বৃদ্ধের সংস্পর্শে আসা সমস্ত চিকিৎস ও স্বাস্থ্য কর্মীদের কোয়ারেন্টিনে রাখা হয়, তাদের মধ্যেই একজনের আজ করোনা পজেটিভ ধরা পড়লো। বর্তমানে ২৪ বছরের ঐ আক্রান্ত স্বাস্থ্য কর্মীকে পূর্ব মেদিনীপুর জেলার বড়মা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

GNE

Related Articles

x