জেলাভাইরাল খবরভিডিও

করোনা তাড়াতে ‘মহা শান্তি যজ্ঞ’ ঝাড়গ্রামে

ঝাড়গ্রাম:করোনা ভাইরাসের আক্রমণে বিশ্ব জুড়ে হাহাকার সৃষ্টি হয়েছে। এখনও আবিষ্কার করা যায়নি এই ভাইরাসের প্রতিষেধক। প্রতিদিন মৃত্যু মিছিল বেড়েই চলেছে। আক্রান্ত হচ্ছেন চিকিৎসকরাও। এই অবস্থায় সারা বিশ্বে শান্তি ফেরাতে ঈশ্বরের কাছে প্রার্থনা জানালেন ঝাড়গ্রামের কিছু মানুষ। করোনা তাড়িয়ে সারা পৃথিবীকে সুস্থ করে তুলতে ‘মহা শান্তি যজ্ঞে’র আয়োজন করলেন তাঁরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঝাড়গ্রামের লোধাশুলি এলাকার জয়বান্ধি গ্রামের বাসিন্দারা করোনা তাড়াতে যজ্ঞের সূচনা করেছেন। গ্রামের ভেতর রীতিমতো প্যান্ডেল বেঁধে এই শুভ কাজে সামিল হয়েছেন গ্রামবাসীরা। মন্ত্রপাঠ, হোম যজ্ঞের মাধ্যমে পূজার্চনা শুরু করেছেন পুরোহিত। করোনা ভাইরাসকে তাড়িয়ে বিশ্বে শান্তি প্রতিষ্ঠার উদ্দেশ্যেই এই যজ্ঞ বলে জানা গেছে। সমস্ত রকমের সরকারি বিধিনিষেধ মেনেই এই আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

ইতিমধ্যে ঝাড়গ্রাম জেলায় ৩ জন করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গেছে। বেশ কিছুদিন আগে ঝাড়গ্রাম ব্লকের বড়গহিরা গ্রামের এক ব্যক্তির করোনা ধরা পড়লে তাকে পাঁশকুড়ার বড়মা করোনা (স্টেজ থ্রি) হাসপাতালে পাঠানো হয়েছিল বলে খবর পাওয়া গিয়েছিল। সম্প্রতি নয়াগ্রামের ঝগড়ি গ্রামের দুই কলকাতা ফেরত যুবকের শরীরে করোনা ধরা পড়ায় তাদেরও বড়মা হাসপাতালে পাঠানো হয়। তবে, স্বাস্থ্যদপ্তর ঝাড়গ্রাম জেলায় করোনা আক্রান্তের খবর স্বীকার করেনি।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close