জেলাCorona Virus

গ্রিন জোন ঝাড়গ্রামে করোনা আক্রান্ত ৩, জানাল স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক

ঝাড়গ্রাম:করোনা সংক্রমণের তালিকায় গ্রিন জোনে থাকা ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ জন। এই ৩ জনই বর্তমানে চিকিৎসাধীন বলে জানাল পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক। বেশ কিছুদিন আগে ঝাড়গ্রামের বড়গহিরা গ্রামের এক ব্যক্তির করোনা পজিটিভ ধরা পড়েছে বলে খবর পাওয়া যায়।

কিন্তু, সেই সময় জেলা প্রশাসনের তরফে তা অস্বীকার করা হয়। গত শুক্রবার আবারও ঝাড়গ্রাম জেলার নয়াগ্রামের ২ যুবকের করোনা পজিটিভ ধরা পড়ার খবর আসে। গতকাল, শনিবার রাত পর্যন্ত জেলা স্বাস্থ্য দপ্তরের থেকে সে বিষয়ে কিছু জানানো হয়নি। আজ, রবিবার রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে করোনা সংক্রান্ত যে তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে ঝাড়গ্রাম জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩।

পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে দেওয়া তথ্য

প্রসঙ্গত, করোনা সংক্রমণের প্রথম থেকেই আক্রান্ত ও মৃতের সংখ্যা নিয়ে রাজ্যে বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। এই নিয়ে কেন্দ্রের সঙ্গে বাড়ছিল মনোমালিন্য। বিরোধীরা বারবার তথ্য গোপনের অভিযোগ এনেছে রাজ্যের বিরুদ্ধে। মামলাও হয় হাইকোর্টে।

শেষ পর্যন্ত সমস্ত বিভ্রান্তি কাটিয়ে সঠিক তথ্য সামনে আনেন মুখ্যসচিব রাজীব সিনহা। তারপর থেকেই রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক প্রতিদিন করোনা সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রকাশ করে। রবিবার প্রকাশ করা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের সেই রিপোর্টে জানা যায়, গ্রিন জোনে থাকা ঝাড়গ্রাম জেলায় ইতিমধ্যে ৩ জনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গেছে। তবে, আক্রান্ত ব্যক্তিদের সম্পর্কে বিস্তারিত জানায়নি প্রশাসন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close