জেলা

ঘুমন্ত অবস্থায় লরি চাপা পড়ে মৃত্যু হল পরিযায়ী শ্রমিকের

বর্তমানে এই লকডাউন পরিস্থিতিতে বাড়ি ফিরতে গিয়ে বারবার সমস্যার সম্মুখীন হতে হচ্ছে বিভিন্ন জায়গায় আটকে থাকা শ্রমিকদের। বাধ্য হয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরতে গিয়ে চরম পরিণতির শিকার হয়েছেন অনেকে। ইতিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন একাধিক পরিযায়ী শ্রমিক। সেই তালিকায় এবার খড়গপুরের নামও যুক্ত হলো কিনা, সেই নিয়ে উঠছে প্রশ্ন। জানা গেছে, রবিবার ভোরের দিকে খড়গপুর সংলগ্ন ৬ নাম্বার জাতীয় সড়কে লরির নীচে চাপা পড়ে মৃত্যু হয় ঘুমন্ত এক ব্যক্তির।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে চৌরঙ্গীর সামনে শেষবার দেখা গিয়েছিল ওই ব্যক্তিকে। বর্ধমান থেকে কলকাতা হয়ে তিনি বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে। দুর্গাপুরের কর্মস্থল থেকে পুরুলিয়ার বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। রাতের খাওয়া সেরে বিশ্রামের জন্য রাস্তার পাশে দাঁড়ানো এক লরির নীচে শুয়ে পড়েছিলেন ক্লান্ত ওই ব্যক্তি। পরদিন সকালে তা লক্ষ্য না করেই চালক ও খালাসি লরিটি চালিয়ে দেয়। যার ফলেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে অনুমান করা হচ্ছে।

মৃতদেহের কাছ থেকে পাওয়া পরিচয়পত্র থেকে নিহত ব্যক্তির নাম সুকুমার পতি বলে জানা গেছে। স্থানীয় মানুষের অনুমান, নিহত ব্যক্তি শ্রমিকের কাজ করতেন। তবে এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে এখনও স্পষ্ট কিছু জানানো হয়নি। ঘটনা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close