প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

জেলায় প্রথম করোনা আক্রান্তের মৃত্যু, আতঙ্কে পশ্চিম মেদিনীপুর

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: জেলায় এই প্রথম করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল গড়বেতা ব্লকের এক অবসরপ্রাপ্ত শিক্ষকের (৬৫)। গত ২০ মে তাঁর শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। শুক্রবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয় বলে পরিবার সূত্রে জানা গেছে।

জানা গেছে, গত ১৪ মে শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে গড়বেতা ৩ ব্লকের আমশোল গ্রাম পঞ্চায়েত এলাকার গোবিন্দচকের বাসিন্দা ওই ব্যক্তিকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে কলকাতার একটি নামী বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। নিয়ম মেনে লালারসের নমুনা পরীক্ষা করার পর সেখানেই গত ২০ মে করোনা পজিটিভ ধরা পড়ে তাঁর। এরপরই তড়িঘড়ি তাঁকে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে আসা হয়। গত শুক্রবার রাতে সেখানেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়ে এটাই জেলায় প্রথম মৃত্যু। ফলে আতঙ্ক ছড়িয়েছে গোটা পশ্চিম মেদিনীপুর জেলায়। এর আগে দাঁতনের সাউরি এলাকায় এক করোনা আক্রান্ত ব্যক্তির খবর ছড়িয়ে পড়েছিল। পরে জানা যায় ওড়িশার ভুবনেশ্বরে চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যক্তি। অবশ্য ঘটনার কয়েক দিন পরে ওই ব্যক্তি মারা গিয়েছেন বলে জানায় ওড়িশা প্রশাসন।

একই রকমের খবর