জেলা

পুকুরপাড় থেকে গুলিবিদ্ধ দেহ উদ্ধার এক তৃণমূল কর্মীর, উত্তেজনা গোটা এলাকাজুড়ে

গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মীর দেহ উদ্ধার হল গ্রামের পুকুরপাড় থেকে। মৃতের নাম শিশির বাউরি, বয়স ৪৫। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের খয়রাশোল থানা এলাকার আমজোলা গ্রামে। সেই তৃণমূল কর্মীর পরিবারের অভিযোগ, বাড়ি থেকে ডাকা হয় তাকে তারপরই তাকে খুন করা হয়েছে শিশিরকে। গোটা ঘটনার তদন্তে নেমেছে খয়রাশোল থানার পুলিশ। আপাতত পুকুর পাড় থেকে দেহ উদ্ধার করে সিউড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তারপরেই গোটা ঘটনার রহস্য উন্মোচন হবে বলে মনে করা হচ্ছে।

শিশিরের পরিবার সূত্রে জানানো হয়েছে, গতকাল রাতে রানি পাথর গ্রামের কয়েকজন শিশিরবাবুকে ডেকে নিয়ে যায়। সারা রাত পেরিয়ে সকাল হয়ে গেলেও শিশিরবাবু বাড়ি ফেরেননি। বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে শুরু করেন তাঁকে। প্রথমে তাঁরা যান শিশিরকে গতকাল রাতে যারা ডেকে নিয়ে গিয়েছিল তাদের কাছে। কিন্তু পরিবারের অভিযোগ তাদের কাছ থেকে কোনো উত্তর পায়নি তারা।

এরপরই গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়াতেই পাশের গ্রামের বাসিন্দারা শিশিরবাবুর বাড়িতে খবর দেন যে পুকুরপাড়ে শিশিরের মৃতদেহ পড়ে রয়েছে। ঘটনার খবর খয়রাশোল থানায় পৌঁছনোর সাথে সাথে পুলিশ হাজির হয় ঘটনাস্থলে। পরিবারের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন শিশির বাউরির মাথার বাঁদিকে গভীর ক্ষতচিহ্ন রয়েছে। পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনায় গ্রামজুড়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এদিকে এভাবে খুনের ঘটনায় হতবাক সকলেই।

[qws]Tags: বীরভূম, খয়রাশোল, আমজোলা

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel