জেলা

অবিশ্বাস্য ঘটনার সম্মুখীন, এবারে শপিং মলে চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়লো তৃণমূল নেতা

আমফান, কাটমানি এসবের পর এবারে আবার লজ্জাজনক ঘটনায় নিজেকে ফাঁসালেন তৃণমূল নেতা। শপিং মলে চুরি করতে গিয়ে ধরা পড়ে লজ্জায় মাথা কাটলেন তৃণমূলের এই নেতা। এই ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরে।

কৃষ্ণনগরের সেই শপিং মল কর্তৃপক্ষ নিজেরাই সিসিটিভি ফুটেজ ঘেঁটে এই তৃণমূল নেতাকে হাতেনাতে ধরে। জানা গেছে তৃণমূল নেতা আশিস দেব এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটিয়েছে। কৃষ্ণনগর সদর হাসপাতালের পেছনে; একটি শপিং মলে গিয়ে কিছু জিনিস নিজের পকেটে ঢুকিয়ে ফেলেন; আশীষ দেব।

চোখ এড়ায়নি শপিং মলে কর্মরত কর্মীদের। যাবার পথে পথ আটকে তল্লাশীতেই; বেড়িয়ে পরে চুরি করা কিছু জিনিস। নিজে হাতেই পকেট থেকে বের করে দেন; চুরি করা জিনিস। দুর্নীতি গ্রস্থ শাসকদলের এইরূপ কাণ্ডে লজ্জিত গোটা রাজ্য।

সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই গোটা রাজ্যে ভাইরাল হয়ে পড়েছে। আন্তর্জাতিক শপিং মলে তৃণমূল নেতার এইরূপ কাণ্ডে স্তম্ভিত সকলেই। আশীষ বাবু আবার একটি সরকারি পদে কর্মরত ব্যক্তি। সরকারি কর্মরত চাকুরিজীবী হয়ে আশীষ বাবু কিভাবে এরকম ঘটনা ঘটাতে পারেন এই নিয়ে প্রশ্ন উঠছে সকলের মনে। আশীষ বাবুর এইরূপ কান্ড সত্যি দলের জন্য এক লজ্জাজনক ঘটনা বলে মনে করছেন সকলে।

Tags:কৃষ্ণনগর, নদীয়া, তৃণমূল কর্মী আশিস দেব


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close