জেলারাজনীতিরাজ্য

বাঁকুড়ায় গোষ্ঠী কোন্দলে খুন তৃণমূলের প্রাক্তন প্রধান, এলাকায় উত্তেজনা

Tensions in the area over the murder of a former Trinamool chief in a group quarrel in Bankura

বাঁকুড়া: বাঁকুড়ার বিষ্ণুপুরের বেলিয়াড়া গ্রামে ছুরি দিয়ে কুপিয়ে বোমা মেরে খুন করা হয়েছে তৃণমূল নেতাকে। আর এইরকম অস্বাভাবিক ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকা জুড়ে। মৃত তৃণমূল নেতার নাম শেখ বাবর আলি। জানা যায় তিনি ওই এলাকার প্রাক্তন প্রধান ছিলেন।

স্থানীয়দের সূত্রে খবর, বেলিয়াড়া গ্রামেই বাড়ি উলিয়াড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ও বর্তমান প্রধানের। অভিযোগ প্রাক্তন ও বর্তমান প্রধানের মধ্যে এলাকা দখল নিয়ে দ্বন্দ দীর্ঘদিনের। সূত্রের খবর এলাকার দখল কার হাতে থাকবে, তা নিয়ে দুপক্ষের মধ্যে চাপানউতর লড়াই ছিল।

মৃতের পরিবারের অভিযোগ, শনিবার রাতে একদল দুষ্কৃতী চড়াও হয় গ্রামে তৃনমূলের দলীয় কার্যালয়ে। ব্যাপক বোমাবাজি শুরু হয় ওই এলাকায়। এরপর তৃনমূলের দলীয় কার্যালয়ের অদূরে তৃনমূলের প্রাক্তন প্রধান শেখ বাবর আলির বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। অভিযোগ তাঁর বাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজিও হয়।

বাবর আলি পাশে হাজি সাহেবের বাড়িতে আশ্রয় নেন। অভিযোগ, দুষ্কৃতীরা হাজি সাহেবের বাড়ির দরজা ভেঙে ঢুকে শেখ বাবর আলিকে বোমা মেরে ও ছুরি দিয়ে কুপিয়ে খুন করে। এরপর রাতভর এলাকায় বোমাবাজি হয়।

খবর পেয়ে রাতেই পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়। এলাকায় উত্তেজনা রয়েছে । গোটা গ্রাম ঘিরে রয়েছে পুলিস। সকাল থেকে এলাকায় চলছে টহলদারি। এখনও পর্যন্ত এই ঘটনায় পাঁচ জনকে আটক করেছে পুলিশ প্রশাসন।

Tags: গোষ্ঠী দ্বন্দে খুন প্রাক্তন তৃণমূল প্রধান, তৃণমূল, গোষ্ঠী কোন্দল, বাঁকুড়া,


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close