আদিবাসী দিবসে ঝাড়গ্ৰামে আসলেন রাজ্যের দুজন মন্ত্রী, কিন্তু আলাদা অনুষ্ঠানে

Shuvendu Adhikari and Perth Chatterjee came to Jhargram on separate occasions

ঝাড়গ্রাম: আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষে ঝাড়গ্ৰামে আসলেন রাজ্যের দুই মন্ত্রী শুভেন্দু অধিকারী(Shuvendu Adhikari)এবং পার্থ চট্টোপাধ্যায়(Perth Chatterjee)। কিন্তু দুজনের অনুষ্ঠান মঞ্চ একই ছিল না। শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ছিলেন জেলাশাসক অফিসের সামনে সিধু কানু হলের আন্তর্জাতিক আদিবাসী দিবসের রাজ্য স্তরিয় অনুষ্ঠানে। অন্যদিকে পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী ছিলেন মাত্র ৫ কিলোমিটার দূরে ঝাড়গ্ৰাম ব্লকের শালবনি অঞ্চলের পিয়ালগাড়িয়ার একটি আদিবাসী ক্লাবের আদিবাসী দিবস পালনের অনুষ্ঠানে।

এদিন পার্থ চট্টোপাধ্যায়(Perth Chatterjee)সরকারি অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি ঝাড়গ্ৰাম শহরের প্রবেশদ্বার স্যাটেলমেন্ট মোড়ে বিদ্যাসাগরের আবক্ষ মূর্তির আবরণ উন্মোচন করলে।আর পার্থ চট্টোপাধ্যায়ের যোগ আন্তর্জাতিক আদিবাসী দিবসের অনুষ্ঠানে সিধু কানু হলে উপস্থিত ছিলেন তৃণমূলের নবনির্বাচিত রাজ্য সম্পাদক ছত্রধর মাহাত, বিধায়ক দুলাল মুর্মু, জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস প্রমুখ

সিধু কানু হলের আন্তর্জাতিক আদিবাসী দিবসের রাজ্য স্তরিয় অনুষ্ঠানে পার্থ চট্টোপাধ্যায়

অন্যদিকে পিয়ালগেড়িয়াতে আদিবাসী সম্প্রদায়ের ডাকে আন্তর্জাতিক আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে এদিন শুভেন্দু অধিকারী(Shuvendu Adhikari)মোট ৫০ টি ক্লাবকে খেলার সামগ্রী এবং ১০ টি আদিবাসী কালচারাল সংগঠনকে ধামসা,মাদল জাতীয় বাদ্য যন্ত্র প্রদান করেন। কিন্তু একসময় ঝাড়গ্ৰাম তথা জঙ্গলমহলের একচ্ছত্র অধিপতি শুভেন্দু অধিকারী কেন সরকারি অনুষ্ঠানে যোগ না দিয়ে আলাদা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।এই আজকের মতো ঘটনা দেখা গিয়েছিল হুল দিবস পালনের অনুষ্ঠানে। সেদিনও সরকারি অনুষ্ঠান বর্জন করে শুভেন্দু যোগ দিয়েছিলেন লালগড়ের রামগড়ে একটি আদিবাসী সামাজিক সংগঠনের অনুষ্ঠানে। কিন্তু এবিষয়ে পার্থ চট্টোপাধ্যায় কোন প্রতিক্রিয়া না দিয়ে শুধু এটুকুই বলেছেন- শুভেন্দু’এখানে আসলে ভালো হত’।

[qws]Tags: শুভেন্দু অধিকারী,পার্থ চট্টোপাধ্যায়, পৃথক অনুষ্ঠানে ঝাড়গ্রামে এলেন শুভেন্দু অধিকারী ও পার্থ চট্টোপাধ্যায়

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel