জেলা

GNE BANGLA-এর খবরের জের! নয়াগ্ৰাম বনাঞ্চলে থাকা পরিবারের বাড়ি নির্মাণ করে দিল প্রশাসন

The government built houses for the families living in the Nayagram forest

নিজস্ব সংবাদদাতা: গত আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল নয়াগ্ৰাম ব্লকের ভালিয়াচাকড়ি গ্রামের বাসিন্দা বাবলু ভক্তার বাড়ি।আর বাড়ি ক্ষতিগ্রস্ত সরকারি সাহায্য পেয়ে মেরামতের সময় গত শনিবার বন দপ্তরের জায়গায় বাড়ি থাকার কারণে নয়াগ্ৰাম ব্লকের বন দপ্তর নির্মীয়মান বাড়ি ভেঙ্গে দিয়েছিল বলে ওইদিন অভিযোগ করেন বাবলু ভক্তার।

এই সেই খবর যা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে

আর সেই খবর GNE BANGLA সহ বেশকিছু সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। খবর প্রকাশের পরেই প্রশ্ন উঠতে শুরু করে একজন লোধা সম্প্রদায়ের পরিবারকে কিভাবে অসহায় অবস্থায় ফেলে দিল বন দপ্তর। আর খবর প্রকাশিত হওয়ার পর  নড়ে চড়ে বসে প্রশাসন

পরে বনমন্ত্রী রাজীব ব্যানার্জি এবং অনগ্রসর শ্রেনী কল্যান মন্ত্রী হিতেন বর্মন এর হস্তক্ষেপে ভালিয়াচাকড়ি গ্রামের বাসিন্দা বাবলু ভক্তার বাড়ি নতুনভাবে তৈরি করে দিল নয়াগ্ৰাম ব্লক পঞ্চায়েত সমিতি। বাড়ি তৈরির পাশাপাশি বাবলু ভক্তার পরিবারের হাতে সোমবার নিজে গিয়ে ত্রাণ সামগ্রী তুলে দেন পঞ্চায়েত সমিতির সভাপতি সঞ্চিতা ঘোষ। এবং এদিন সঞ্চিতা দেবি বন দপ্তরের এই পদক্ষেপের নিন্দা করে। আর বাবলু ভক্তা আমাদের সংবাদ পরিবেশনের পদক্ষেপকে ধন্যবাদ জানান।

সত্যের সন্ধানে GNE BANGLA বারে বারে মানুষের দুঃখ দুর্দশার ছবি প্রশাসনের কাছে তুলে ধরে চলেছে। মানুষের কথা লিখতে গিয়ে মানুষকে ন্যায় বিচার বারে বারে পাইয়ে দিতে চেষ্টা করেছে আপনাদের GNE BANGLA.এভাবেই কলমের কালিতে যেন লেখা হয় সব কথা,কলম যেন না ভেঙ্গে যায়/ কলম যেন না থেমে যায়।এই আমাদের প্রত্যাশা। লক্ষ লক্ষ পাঠকের কাছে নয়,আমরা থাকতে চাই লক্ষ লক্ষ মানুষের মনের মননে, মানুষের সেবায় মানুষের জন্য।

Tags: GNE BANGLA এর খবরের জের,নয়াগ্ৰাম বনাঞ্চলে থাকা পরিবারের বাড়ি নির্মাণ করে দিল প্রশাসন,নয়াগ্রাম

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close