জেলা

একাধিক তরুণীকে যৌন প্রস্তাব ডিওয়াইএফআই নেতা ঋদ্ধ চৌধুরীর, অভিযোগের ঝড় সোশ্যাল মিডিয়ায়

DYFI leader Riddha Chowdhury’s sexual proposal to multiple young women, a storm of allegations on social media

GNE NEWS DESK: যৌন হেনস্থার ঘটনা এখন রীতিমতো চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়েছে। আর এবারে সেই বিকৃতভাবে যৌন হেনস্থার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার রাজারহাট নিউ টাউনের সিপিএম পার্টি সদস্য এবং ডিওয়াইএফআই জেলা কমিটির সদস্য ঋদ্ধ চৌধুরীর বিরুদ্ধে। জানা যায়, একাধিক তরুণীকে সুবিধে পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাদের সাথে যৌন হেনস্তা করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। আর তারই প্রথম অভিযোগটি আসে প্রেসিডেনসি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর তরফ থেকে। সেই ছাত্রীর বয়ান অনুযায়ী জানা যায়, পরীক্ষার বিষয়ে সাহায্য চাইতে প্রেসিডেন্সি কলেজ চত্বরের সকলের পরিচিত ‘বড়দা’ নামে ঋদ্ধর সঙ্গে যোগাযোগ করে সেই ছাত্রী, তারপর সেই সাহায্যের বিনিময়ে তাঁর কাছ থেকে হট ছবির দাবি করেন ঋদ্ধ। এমনকি ওই ছাত্রী আপত্তি করলেও অভিযুক্ত ঋদ্ধ চৌধুরী বারবারই চাইতে থাকেন ছবি। আর সেইসব কথোপকথনের স্ক্রিনশট অবশেষে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সেই ছাত্রী।

এর পর পরই আরও এক ছাত্রী স্ক্রীনশট শেয়ার করে ঋদ্ধ-র বিরুদ্ধে অভিযোগের তীর ফেলে। এমনকি সেই ছাত্রীর স্ক্রিনশটে দেখা গেছে, বিকৃত যৌন ইঙ্গিত করছেন ঋদ্ধ, এবং কার্ল মার্ক্সের নামে শপথ নিয়ে অভিযোগকারিণীকে আশ্বস্ত করছেন, সমস্ত কথোপকথন ডিলিট করে দেওয়া হবে। আবার কোথাও অকপটে ঋদ্ধ চৌধুরী লিখেছেন, তিনি নিজে সিঙ্গেল, তাই এটাই তাঁর কাছে মস্তি করার সময়। তবে সূত্রের খবর অনুযায়ী ঋদ্ধ বাবুর কলেজ বিশ্ববিদ্যালয়ের এরকম কুরুচিকর ঘটনা প্রথম নয়। সোশ্যাল মিডিয়ায় বারবারই নিন্দার ঝড় উঠেছে কলেজের ‘দাদা’দের এই অশ্লীলতার বিরুদ্ধে।

তবে এবার সোশ্যাল মিডিয়ার জোর সবকিছুকেই হারিয়ে দিয়েছে। একের পর এক অভিযোগ উঠে এসেছে তাঁর বিরুদ্ধে। অবশেষে সব পথ বন্ধ হয়ে যাওয়ায় ক্ষমা চাওয়ার রাস্তায় হেঁটেছেন ঋদ্ধ চৌধুরী। নিজের সমস্ত দোষ ত্রুটির জন্য সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইতে পোস্ট করেছেন তিনি। এই ঘটনাবলি থেকে শিক্ষা নিয়ে নিজেকে সংশোধিত করে, প্রকৃত বামপন্থী হিসেবে গড়ে তোলার ইচ্ছেও প্রকাশ করেছেন। তবে এই ক্ষমা চাওয়া পোস্ট করার পরই ঋদ্ধ কে আর ফেসবুকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তিনি খুব সম্ভবত ফেসবুক থেকে নিজের প্রোফাইল ডিএক্টিভেট করে দিয়েছেন।কিন্তু এত কিছুর পরও অভিযোগের তীর ওনার দিক থেকে ঘুরবে না এটা বলা যায়।
Tags: তরুণীকে যৌন প্রস্তাব DYFI নেতা ঋদ্ধ চৌধরীর

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close