টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ উঠল ঝাড়গ্রামের তৃণমূল চেয়ারম্যানের বিরুদ্ধে!

Trinamool chairman of Jhargram was accused of giving job with money!

ঝাড়গ্রাম: বেআইনি ভাবে টাকা নিয়ে ঝাড়গ্রামের টোল প্লাজায় চাকরি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল চেয়ারম্যান বিরবাহা সোরেনের বিরুদ্ধে। বেনামী লিফলেটের মাধ্যমে তার বিরুদ্ধে অভিযোগ ছড়িয়ে পড়ে। লিফলেট দেওয়া হয়েছে সাঁকরাইল ব্লকের রোহিনিবাজার এলাকায় ও বেলিয়াবেরা এলাকায়।মোবাইলেও ভাইরাল হয় ছবিটি।

জেলার নবনির্মিত বালিভাসার টোল প্লাজায় টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ উঠেছে বিরবাহা সোরেনের বিরুদ্ধে। কিন্তু কে বা কারা এই লিফলেট ছড়িয়েছে তা জানা যায়নি। এলাকায় যে রিফলেড ছড়িয়ে পড়েছে তাতে দেখা যাচ্ছে শুধুমাত্র বীরবাহা সরেন টুডুর নামেই রয়েছে। তাতে আরো দেখা যাচ্ছে ২১ লক্ষ টাকা লিখে জিগসা চিহ্নিত রয়েছে। ৬নং জাতীয় সড়কের উপর বালিভাসায় নতুন তৈরি হাওয়া টোল প্লাজায় টাকা খেয়ে চাকরি দিয়েছেন তিনি, এমনেই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছে ওই রিফলেডে।

বিরবাহা সরেন টুডু সংবাদ মাধ্যমকে জানিয়েছেন তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। যদিও বিজেপি বলছে কে বা কারা এই কাজ করেছে তা তারা না জানলেও তৃণমূল সরকার যে অনেক দুর্নীতি করেন তা আগে থেকেই জানা। করোনা , আমফান থেকে শুরু করে চাকরি দেওয়া অব্দি সবই চলে টাকার খেলা। অভিযোগ যখন উঠেছে তার কিছু তো একটা ভিত্তি আছেই বলে জানিয়েছেন বিজেপির জেলা সভাপতি সুখময় সৎপথি। এ ব্যাপারে বিরবাহা সরেন টুডুর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি যোগাযোগ করা। প্রতিক্রিয়া পাওয়া গেলে তা পরবর্তীকালে আপডেট করে দেওয়া হবে। বেনামী লিফলেট ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

[qws]Tags: টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ, বীরবাহা সরেন টুডু

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel