পশ্চিম মেদিনীপুরে নতুন করে করোনায় আক্রান্ত ৭৬ জন, জেনে নিন বিস্তারিত

Paschim Midnapore, 76 people were newly infected with corona

মেদিনীপুর: বেশ কিছুদিন ধরেই পশ্চিম মেদিনীপুর(Paschim Medinipur) জেলায় করোনা সংক্রমণ ক্রমশঃ উর্ধ্বমুখী। গ্রাম থেকে শহর প্রায় সব জায়গাতেই আক্রান্তের হদিস মিলেছে। রবিবার রাতে জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট কিছুটা স্বস্তি দিয়েছে। জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট অনুযায়ী জেলায় নতুন করে ৭৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। যা শনিবারের তুলনায় অনেকটাই কম।

জেলার মেদিনীপুর শহরেও(Medinipur Town) সংক্রমণের গ্রাফ এদিন নিম্নমুখী। মেদিনীপুর শহরে(Medinipur Town) নতুন করে ৮ জন সংক্রমিত হয়েছে। তার মধ্যে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের(Medinipur medical College hospital) দু’জন। বাকিরা হলেন শহরের ছোট বাজার, তাঁতিগেড়িয়া, মির্জা বাজার, পাটনা বাজার জগন্নাথ মন্দির এলাকার।

এছাড়াও ডেবরা ব্লকে ৫ জন করোনা সংক্রমিত হয়েছে। সংক্রমিতদের মধ্যে এক জন স্বাস্থ্য কর্মীও রয়েছে বলে জানা গেছে।

জেলার রেল শহর খড়গপুর মহকুমা এলাকায় নতুন করে ৩৪ জন করোনা আক্রান্ত হয়েছে। সংক্রমিতদের মধ্যে ৩ জন খড়গপুর আইআইটি(Kharagpur IIT) ক্যাম্পাসের। বাকিরা হলেন কমলাকেবিন, প্রেমবাজার এবং পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ড ছাড়াও বিভিন্ন এলাকায় করোনা সংক্রমিত হয়েছে।

রবিবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের মেডিক্যাল বুলেটিন অনুযায়ী জেলায় গত ২৪ ঘন্টায় ২৮৫ জন আক্রান্ত হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১১৯ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। জেলায় মোট আক্রান্তের সংখ্যা মেডিক্যাল বুলেটিন অনুযায়ী ৩২১৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১০২৯ জন এবং চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ১১৫৩ জন। এখনো পর্যন্ত জেলায় করোনা ভাইরাসের সংক্রমণের কারণে মৃত্যু হয়েছে ৩২ জনের। ২২ শে আগষ্ট পর্যন্ত রিপোর্ট অনুযায়ী।

[qws]Tags: Corona affected, Medinipur Medical College & hospital

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel