অদ্ভুত কাণ্ড! বাড়ির যত্রতত্র লেগে যাচ্ছে আগুন! আতঙ্কে বাড়ির সদস্য সহ এলাকার মানুষ!

Strange thing! The house is on fire everywhere! People in the area, including members of the house panicked!

বাঁকুড়া: ভুতুড়ে কাণ্ডের কথা আমরা প্রায়ই পড়ে থাকি গল্পের বইয়ে বা দেখে থাকি সিনেমার পর্দায়। কিন্তু বাস্তবে ভূতকে চাক্ষুষ দর্শন করেছেন এরকম লোক কমই আছেন। কিন্তু এরকমই এক আজব ভুতুড়ে কাণ্ডের কথা শোনা গেল এবার! ঘরবাড়িতে যেখানে সেখানে যখন তখন নিজে থেকেই জ্বলে উঠছে আগুন! নেভাতে গেলে নিভছে বটে কিন্তু খানিক পরেই জ্বলে উঠছে আগুনের শিখা। বাঁকুড়ার শ্যামসুন্দরপুরের একটি পরিবারে এরকম ঘটনা সামনে আসায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।

সম্প্রতি জানা গিয়েছে বাঁকুড়ার শ্যামসুন্দরপুরে সঞ্জিত রায় নামে এক ব্যক্তির বাড়িতে যেখানে সেখানে যখন তখন আগুন লেগে যাচ্ছে। খাট, বালিশ আসবাব কিছুই বাদ যাচ্ছে না। ভীষণ ভয় পেয়ে গেছেন বাড়ির সদস্যরা। বাড়িতে বাধ্য হয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। আগুন লেগে যেতে পারে এরকম জিনিস পত্র ও বাড়ির বাইরে এখন।

খবর পেয়ে বিজ্ঞান ও যুক্তিবাদী সমিতির সদস্যরা ওই বাড়িতে আসেন এবং বিভিন্ন পোড়া জায়গা থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে যান। এই সমিতির এক সদস্য সৌম্য সেনগুপ্ত জানান যে, এই আগুন যে নিজে থেকে লাগছে না তা স্পষ্ট, এ আগুন মনুষ্য সৃষ্ট। কে বা কারা এই মজা করছে তার হদিস এখনো পাওয়া যায়নি। তবে এর জন্য পুঙ্খানপুঙ্খভাবে তদন্ত করতে হবে। তার আগেই কোনো ঘটনা কে অলৌকিক বলে দেওয়া কোনো মানে নেই বলে জানান তিনি।
[qws]Tags:অদ্ভুত কাণ্ড! বাড়ির যত্রতত্র লেগে যাচ্ছে আগুন! আতঙ্কে বাড়ির সদস্য সহ এলাকার মানুষ!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel