পুলিশের টুপিতে অশোক স্তম্ভের বদলে , হাওয়াই চটির ছবি থাকা উচিত-বলে বিতর্কে বিজেপি সাংসদ

BJP MPs argue that police hats should have Hawaiian slippers instead of Ashoka pillars

GNE NEWS DESK: পুলিশকে সমালোচনা করতে গিয়ে অশোক স্তম্ভের অবমাননা করে বসলেন এক বিজেপি সংসদ। বালুরঘাটের এই বিজেপি সাংসদ এর বক্তব্য ছিল যে পুলিশের টুপিতে অশোক স্তম্ভের থাকায় উচিত নয়, উচিত হাওয়াই চটির থাকা। এই ধরনের মন্তব্য করায় প্রবল বিতর্ক ছড়িয়েছে চারিদিকে।

বস্তুত , এদিন একটি বিক্ষোভ সভার আয়োজন করেছিল বিজেপি। হেমতাবাদের বিজেপি নেতা দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু ও চোপড়া কিশোরী খুনের কিনারার জন্যে সিবিআই তদন্তের দাবিতে উত্তর দিনাজপুরের করনদীঘি এলাকার থানার সামনে বিক্ষোভ করা হয়। বিক্ষোভে বক্তব্য রাখতে আসেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। এরপরই সমালোচনা করতে গিয়ে অশালীন মন্তব্য করে বসেন তিনি।

পুলিশ যে শাসক দলের জুতো চাটছে তা বলেন তিনি। এই ধরনের মন্তব্য করে পরে পুলিশকে তিনি দেখে নেবেন বলে জানান।এরপরই প্রবল বিতর্ক এর সৃষ্টি হয়।

প্রসঙ্গত, পুলিশের টুপিতে যে অশোক স্তম্ভ থাকে তার মূল্য অসীম। একে অবমাননা করা মানে অশোক স্তম্ভ কেও অবমাননা করা। বিরোধী দলে এ নিয়ে প্রতিবাদের ঝড় উঠেছে।ওই বিজেপির সাংসদ যাতে সভ্যতা ও শিষ্ঠাচার শেখেন এমন বলছেন বিরোধী নেতৃত্ব। এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে সোশাল মিডিয়া তেও।
[qws]Tags:পুলিশের টুপিতে অশোক স্তম্ভের বদলে , হাওয়াই চটির ছবি থাকা উচিত-বলে বিতর্কে বিজেপি সাংসদ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel