বউ হওয়ার দাবি নিয়ে এবার প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসলো দ্বাদশ শ্রেণীতে পাঠরত প্রেমিকা

The twelfth grade student sat in a dharna in front of her boyfriend’s house demanding to be his wife

GNE NEWS DESK: প্রেমিকা রোমিলা এবং প্রেমিক রাহুল, দুজনেরই পরিচয় গ্রামের জলসাতে। আর তারপর সেখান থেকেই তাদের প্রেম শুরু। প্রেমের পরিমান এতই যে তারপর আসতে আসতে শুরু হয় সহবাস সম্পর্কে। এরপর প্রেমিকা বিয়ের স্বপ্ন দেখতে শুরু করলে প্রেমিক রাহুল তাকে ছেড়ে পালিয়ে যায়। তারপর সেই স্বপ্ন স্বপ্নই থেকে যায় রোমিলার। ছেলের বাড়ি মালদার মানিকচকের নতুনটোলা গ্রামে আর অন্যদিকে ওই তরুণী কাহালর মোহনগঞ্জ গ্রামের বাসিন্দা।

তবে এবার বছর একুশের সেই তরুণীর মাথায় আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা। পারে প্রতিবেশী সকলেই চাপ দিতে শুরু করায় অবশেষে রোমিলা প্রেমিকের বাড়ির সামনে বউ হওয়ার দাবি নিয়ে ধর্ণায় বসে। তরুণীর বক্তব্য অনুযায়ী, গত দুই বছর আগে গ্রামের জলসাতে গিয়ে বছর তেইশ এর রাহুলের সাথে তার প্রেমালাম শুরু হয়। তারপর প্রেম গভীর হলে রাহুল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে রোমিলার সাথে সহবাস করে। কিন্তু তারপরেই শুরু হয় গন্ডগোল। রোমিলা বিয়ের কথা বললেই রাহুল তার সাথে যোগাযোগ কমাতে শুরু করে। আর কিছু মাস আগে রোমিলাকে অস্বীকার করে বিয়ে করতে। তারপরেই সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় রাহুল।

আর এইসব অভিযোগ নিয়ে বউ হওয়ার স্বীকৃতি চেয়ে রোমিলা রাহুলের বাড়ির সামনে ধর্ণায় বসে। এরপর মানিকচক থানায় রাহুলের নামে অভিযোগও দায়ের করে তরুণী। এমনকি রাহুলের মা এবং বৌদি তরুণীকে মারধর করে বলে অভিযোগ জানায় তরুণী। এদিকে রাহুলের মা পুরো বিষয়টি অস্বীকার করে গিয়ে তার ছেলেকে ফাঁসানো হচ্ছে বলে পাল্টা অভিযোগ করে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।
[qws]Tags:বউ হওয়ার দাবি নিয়ে এবার প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসলো দ্বাদশ শ্রেণীতে পাঠরত প্রেমিকা

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel