ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলে বন্যা দেখতে গিয়ে তলিয়ে গেল ৩ যুবক! উদ্ধার ২, নিখোঁজ ১

3 young people drowned when they went to see the flood in Sankrail! Rescue 2, missing 1

ঝাড়গ্রাম: বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে সুবর্ণরেখার বাঁশিখালে তলিয়ে গেলেন মোটরসাইকেল সহ তিন বন্ধু। স্থানীয় গ্রামবাসীদের তৎপরতায় দুজনকে উদ্ধার করা গেলেও এখনো নিখোঁজ মোটরসাইকেল সহ একজন। ঘটনাটি সাঁকরাইল ব্লক এর রগড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাঁশিখাল এলাকার ঘটনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে তিন বন্ধু মোটরসাইকেলে করে বন্যা পরিস্থিতি দেখতে এসেছিল বাঁশিখালে। সেই সময়ই বাঁশিখাল ব্রীজ থেকে হঠাৎ করে মোটরসাইকেল সহ তিন বন্ধু জলে পড়ে যায় । তাদের চিৎকার শুনে স্থানীয় গ্রামবাসীরা ছুটে গিয়ে দুজনকে জল থেকে উদ্ধার করে। দশম শ্রেণীর পড়ুয়া শম্ভু মাইতি নামে এক যুবকে উদ্ধার করা সম্ভব হয়নি বলেও জানায় গ্রামবাসীরা । ঘটনার খবর জানানো হয় সাঁকরাইল থানা এবং সাঁকরাইল বিডিও অফিসে । গ্রামবাসীদের অভিযোগ বিকেল সাড়ে ৪ টার পর এই দুর্ঘটনা ঘটে অথচ রাত্রি আটটা পর্যন্ত প্রশাসনের কোন দেখা নেই। অবশেষে রাত্রি আটটার পর নিখোঁজ শম্ভু মাইতি কে খোঁজার জন্য নামানো হয় এনডিআরএফ এর বিশেষ দলকে।

শম্ভু মাইতি এর বাড়ি কুপড়াকুপি গ্রামে এবং অন্য দুই জনের বাড়ি একজনের কুপড়াকুপি গ্রামে অপরজনের বাড়ির রগড়া গ্রামের। দুজনকে আগেই সুস্থভাবে উদ্ধার করে বাড়ি পাঠানো হয়েছে । রাত্রি দশটার পরেও শম্ভু মাইতি ও তাঁর মোটরসাইকেলের খোঁজে চলছে তল্লাশি।

[qws]Tags: বন্যা দেখতে গিয়ে তলিয়ে গেল ৩ যুবক, উদ্ধার ২, নিখোঁজ ১, ঝাড়গ্রাম

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel