তৃণমূল বনাম তৃণমূল, বোমের লড়াইয়ে উত্তপ্ত ইসলামপুর

Trinamool vs. Trinamool, Islampur is hot in the battle of bombs

GNE NEWS DESK: বিধানসভা নির্বাচন যত এগোচ্ছে ততই রণক্ষেত্রে চেহারা নিতে শুরু করেছে উত্তর দিনাজপুরের ইসলামপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ। শাসকদলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নতুন কিছু নয় তবে এবার দুর্নীতির অভিযোগ উঠলো দিনাজপুরে তৃণমূলের রসিদ আলমের বিরুদ্ধে। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে যে স্ত্রীকে সামনে রেখে তিনি বহু দুর্নীতিতমদত দিচ্ছেন।

অভিযোগ, বৃহস্পতিবার রাতে পন্ডিতপোচার পঞ্চায়েত প্রধান কানহাইয়ালাল আগরওয়ালের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি চালানো হয়েছে। আর এর পেছনে হাত রয়েছে আবদুল করিম চৌধুরীর অনুগামীদের। আর এই গোষ্ঠীদ্বন্দ সংঘর্ষে সারারাত বোমাবাজি চলে গোটা ইসলামপুর এলাকা জুড়ে। আর এই গোষ্ঠীদ্বন্দ থামাতে মোতায়েন করা হয়েছে পুলিশ।

পুরো ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে খবর আসে। আবার অন্যদিকে এদিন সকালে ইসলামপুর পরিস্থিতি নিয়ে টুইট করেন। তিনি টুইটে লেখেন, ‘তৃণমূল বনাম তৃণমূলের লড়াই! বোমের লড়াই রক্তাক্ত লড়াই!এ লড়াই জিততে হবে জিততে হবে!…কোথায়?…
বাসন্তীতে বীরভূমে ইসলামপুরে! কোথায় নয়?…আচ্ছা,কিছু মূলো ভাঁড় যেন কি আবোলতাবোল রাহুল-দিলীপ বকছিল? ‘ এভাবেই এদিন তিনি তৃণমূলের দলকে খোঁচা দিয়ে মন্তব্য করেন।
[qws]Tags:তৃণমূল বনাম তৃণমূল, বোমের লড়াইয়ে উত্তপ্ত ইসলামপুর

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel