নিজের দলের সঙ্গেই প্রতারনা, আস্ত পার্টি অফিস বিক্রির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

allegation of selling the entire party office is against the TMC leader

পূর্ব মেদিনীপুর:নানান সময় রাজ্য জুড়ে তোলাবাজি,প্রোমোটারি, নারী নির্যাতন,১০০ দিনের কাজে দুর্নীতিতে নাম জড়িয়েছে রাজ্যের শাসক দলের নেতা কর্মীদের। কিন্তু এবার নিজের দলের সঙ্গেই দুর্নীতি করে বসলেন তৃণমূলে নেতা।

নিজের দলের সঙ্গেই প্রতারনা করে বসলেন পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি তথা বর্তমান তৃণমূল নেতা মানব কুমার সামন্ত। জেলার কোলাঘাটের গঙ্গামাড়োতলা গ্রামের পার্টি অফিস বিক্রি করার অভিযোগ উঠল এই নেতার বিরুদ্ধে।

মানব বাবুর বিরুদ্ধে অভিযোগ তিনি ওই পার্টি অফিসটি বাথানবেড়িয়া গ্রামের শেখ রাজা নামে এক ব্যক্তিকে ৪ লক্ষ  ৩০ হাজার টাকা মূল্যে বিক্রি করে দেন।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তৃণমূলের কর্মীরা বিক্ষোভে ফেটে পড়ে।তাঁরা লিখিতভাবে ব্লক সভাপতির কাছে বিষয়টি জানার  আগ্রহ প্রকাশ করে

পার্টি অফিসের ক্রেতা সেখ রাজা জানিয়েছেন তিনি মানব বাবুর কাছ থেকে তিনি বাড়িটি কিনেছেন। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।শুরু হয়েছে বিরোধী শিবিরের সমালোচনা। তৃণমূলের গোষ্ঠী দ্বন্দে প্রকাশ্যে এলো বলেই মনে করছেন বিরোধীরা।

বিষয়টি ব্লক সভাপতিকে জানানো হয়েছে বলে জানিয়েছেন কোলাঘাট পঞ্চায়েত সমিতির সহসভাপতি ও তৃণমূল নেতা রাজ কুমার কুন্ডু।তিনি আরও বলেন, জেলা ও ব্লক সভাপতি মিলে যা সিদ্ধান্ত গ্রহণ নেবে সেটাই গুরুত্ব পাবে।

আমফান, রেশনের চাল দুর্নীতি নিয়ে তৃণমূল কর্মীদের উপর অভিযোগ আসছিল।এবার নিজের পার্টি অফিস বিক্রি করে দেওয়া অভিযোগ তৃণমূল কর্মী বিরুদ্ধে এই প্রথম।
[qws]Tags: পূর্ব মেদিনীপুর, কোলাঘাট,পার্টি অফিস বিক্রি,TMC, তৃণমূল

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel