দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে প্রমোটারকে হুমকি খোদ তৃণমূল কর্মীর

Trinamool activists themselves threatened the promoter in the name of party leader Mamata Banerjee

GNE NEWS DESK: ভোট যত এগোচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের কর্মীরা ক্রমশঃ লাগামহীন হয়ে পড়ছে। নিজের নেত্রীকেই পাত্তা দিচ্ছে না দলের লোক। স্থানীয় তৃণমূলকর্মী বিশ্বজয় বন্দ্যোপাধ্যায় হটাৎ গিয়ে হাজির হয় হাওড়ার বালির বিধানসভা এলাকায়। সেখানে নাকি গঙ্গার পারে নিয়ম না মেনেই হচ্ছে বহুতলের কাজ। আর সেই কাজই খতিয়ে দেখতে সেখানে হটাৎ গিয়ে হাজির হন তিনি। সেখানে ছবি তুলে অবৈধ নির্মাণের কাজে বাঁধাও দেন তিনি। তবে এটুকু এক রাজনৈতিক কর্মী হিসেবে লাগামের মধ্যেই ছিলেন তিনি। কিন্তু এরপরে যা হলো তা একজন তৃণমূলের কর্মী হিসেবে তাকে মানায় না বলেই ধারণা এলাকাবাসীর।

সেখানে গিয়ে প্রমোটারকে রীতিমতো হুমকি দিয়ে তিনি বলেন, আমি কী করতে পারি, দেখিয়ে দেব।’ আর তারপরেই শুরু পক্ষ বিপক্ষ কোন্দল। প্রমোটার সেই কথার পরিপ্রেক্ষিতে লিখিত অভিযোগ দায়ের করেন বালি থানায়। পুরো ঘটনা শুনে বালির বিধায়ক বৈশালী ডালমিয়া জানান, মহেশ সুরাখা নামে এক প্রোমোটর নিয়মের বাইরে গিয়ে বহুতল নির্মাণ কাজ করছেন গঙ্গার ধারে। স্থানীয় বাসিন্দারা এই বিষয়ে অনেক আগেই অভিযোগ করে প্রতিবাদও করেন। কিন্তু তৃণমূল বিধায়ক জানিয়েছেন মুখ্যমন্ত্রীর নাম নিয়ে তিনি কি মন্তব্য করেছেন সেটা তার কাছে অজানা।

তবে পুরো বিষয়টিকে অস্বীকার করে তৃণমূল নেতা বিশ্বজয় বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘নিয়ম লঙ্ঘন করে বহুতল নির্মাণ হচ্ছে জানতে পেরে ঘটনাস্থলে যাই। প্রতিবাদ করি। কয়েকটা ছবিও তুলে রেখেছি। কিন্তু এই ব্যাপারে কিছুই বলিনি মুখ্যমন্ত্রী, মুকুল রায় বা মদন মিত্র কে।”
[qws]Tags:দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে প্রমোটারকে হুমকি খোদ তৃণমূল কর্মীর

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel