জেলা

প্রকাশ্যে বন্দুক হাতে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে, চাঞ্চল্য এলাকায়

TMC leader was accused of openly firing on a gun

GNE NEWS DESK: রবিবার বিকেলে মুর্শিদাবাদ জেলায় দুই দলের মধ্যে বিরোধ চলাকালীন একটি ব্যস্ত রাস্তায় স্থানীয় তৃণমূল কংগ্রেসের তরফে পিস্তল ছোঁড়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে পরিষ্কার দেখা যায় ডোমকল শহরে টিএমসির পৌর ওয়ার্ড-পর্যায়ের সভাপতি নেতা আসাদুল শেখ গুলি চালায়। সেই গুলিতে বেশ কয়েকজন আহত হয়েছেন। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হলেও রবিবার রাত পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হয়নি স্থানীয় পুলিশ। এদিকে টিএমসি নেতৃত্বের পক্ষ থেকে বলা হয় যে তাকে যেভাবেই হোক গ্রেপ্তার করা হবে।

স্থানীয় লোকজন অভিযোগ করেছেন, রাস্তার পাশে কিছু দোকান স্থাপনের বিষয় নিয়ে দুটি প্রতিদ্বন্দ্বী টিএমসি দলের মধ্যে বিরোধের জেরে এই ঘটনাটি ঘটে। রবিবার বচসা বাড়তে বাড়তে পরিস্থিতি ক্রমেই অগ্নিগর্ভ হয়ে ওঠে। অভিযোগ, পিন্টু নামের ওই কর্মী আনোয়ারকে শিক্ষা দিতে পার্শ্ববর্তী বাবলাবোনা গ্রামের তৃণমূলের বুথ সভাপতি রাজ্জাক শেখ সফতারের সাগরেদ আসাদুল সেখ ও অন্যান্যদের ডেকে আনে। এরপরেই পিস্তল উঁচিয়ে প্রকাশ্যে গুলি ছুড়তে দেখা যায় তাকে।

তবে এই ব্যাপারে মুর্শিদাবাদ জেলা তৃণমূল নেতৃত্ব তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ পাতা জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান বলেন, “যতটুকু প্রাথমিক ভাবে জেনেছি, এখানে তৃণমূলের কোনও গোষ্ঠীদ্বন্দ্বের ব্যাপার নেই। দুই প্রতিবেশীর মধ্যে ব্যক্তিগত ঝামেলা থেকেই এই কাণ্ড ঘটেছে। বাকিটা আইন আইনের মতো কাজ করবে।” তবে রবিবার এরকম প্রকাশ্যে গুলির ঘটনায় এখনও সরগরম রয়েছে ডোমকোল। শহরের বাসিন্দারাও এখন বিরক্ত হয়ে গেছে এই গোষ্ঠীদ্বন্দ এর কারণে। কিন্তু এরপরেও পুলিশি প্রশাসনের কোনোরকম হেলদোল নেই বললেই চলে।

[qws]Tags:প্রকাশ্যে বন্দুক হাতে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে, চাঞ্চল্য এলাকায়

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel