জঙ্গলমহলের করোনা আপডেট ১/৯/২০২০

Corona update of Jangalmahal 1/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১লা সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩১০ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩৬৯ জন, মৃত্যু হয়েছে ৫ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৬৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৭৫ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪,৯০১ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,৩৭৪ জন। ১,৪৮৪ জন চিকিৎসাধীন রয়েছেন। ৪৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩১শে আগস্ট।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৮২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৬৫ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,৬৪৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,০৮১ জন। মৃত্যু হয়েছে ২০ জনের। ৫৪৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩১শে আগস্ট।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ জন। সুস্থ হয়ে উঠেছেন ৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৬৪ জন। তার মধ্যে ২২৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৩১শে আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৬৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৪৩৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯৬৮ জন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৬৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩১শে আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel