ঝাড়গ্রাম বিজেপিতে আবারও ভাঙ্গন, তৃণমূলে যোগ দিল একাধিক নেতৃত্ব

Jhargram BJP continues to split, multiple leaders joined the TMC

ঝাড়গ্রাম: বিগত পঞ্চায়েত নির্বাচনে জঙ্গলমহলের ডাহি জমিতে পদ্ম ফুল ফুটতে শুরু করে। লোকসভা নির্বাচনে একছত্র দাপট দেখিয়ে জঙ্গলমহলের সমস্ত লোকসভা আসনে জয়লাভ করে বিজেপি। ক্রমশঃ শক্তিক্ষয় হতে থাকে রাজ্যের শাসক দলের। পরবর্তীকালে ঘর গোছাতে শুরু করে শাসক দল তৃণমূল কংগ্রেস। প্রায় দিনেই কোথাও না কোথাও বিরোধী দলের নেতা কর্মীদের ভাঙ্গিয়ে তৃণমূলে সামিল চলছে। এদিন ফের বিজেপির ঘর ভাঙ্গলো ঝাড়গ্রাম জেলা তৃণমূল নেতৃত্ব। বিজেপির একাধিক নেতৃত্ব যোগ দিলেন তৃণমূলে।

জানা গেছে ঝাড়গ্রাম জেলার কৃষাণ মোর্চার প্রাক্তন সহ-সভাপতি দেবাশিস মাহাত এবং বেলাটিকরি অঞ্চলের প্রধান জোৎস্না টুডু তৃণমূলে যোগদান করেন। এছাড়াও বিনপুর মন্ডল কমিটির সহ-সভাপতি লক্ষণ টুডু, ওই মন্ডলের প্রাক্তন সহ-সভাপতি লক্ষণ মাহাত এবং মন্ডলের প্রাক্তন সংখ্যালঘু সভাপতি সেক আজিজুল সহ একাধিক মন্ডল নেতৃত্ব তৃণমূলে যোগদান করে।

এই ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি সুখময় সতপতি বলেন ‘অনেক আগেই দুর্নীতির অভিযোগে প্রধানকে সতর্ক করেছিলাম, পরে দল থেকে তাড়িয়ে দিয়েছিলাম।তারা তৃণমূলে জয়েন করেছে। এটাই স্বাভাবিক।’ এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের চেয়ারম্যান বীরবাহা সরেন টুডু, জেলা সভাপতি দুলাল মুর্মু এবং রাজ্য সম্পাদক ছত্রধর মাহাত সহ স্থানীয় সূত্রে বৃন্দ।
[qws]Tags:ঝাড়গ্রাম বিজেপিতে আবারও ভাঙ্গন, তৃণমূলে যোগ দিল একাধিক নেতৃত্ব

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel