করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন মেদিনীপুর জেলার বিখ্যাত আইনজীবী সমরেন্দ্র নাথ দাস

Samarendra Nath Das, a famous lawyer of Medinipur district, died of corona

মেদিনীপুর: ফের করোনার থাবায় মৃত্যু হল পশ্চিম মেদিনীপুরে। এবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন পশ্চিম মেদিনীপুর জেলার অন্যতম নামকরা প্রসিদ্ধ আইনজীবী সমরেন্দ্র নাথ দাস। মৃত্যুকালীন সময়ে তাঁর বয়স হয়েছিল ৭৫। ইনি শহরে সমর দাস নামেই খ্যাত ছিলেন।

সূত্র মারফত খবর পাওয়া যায়, গত সপ্তাহে তিনি করোনা পজিটিভ হয়ে ভর্তি হয়েছিলেন লেভেল ফোর শালবনি করোনা হাসপাতালে। চারদিন যেতে না যেতেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। অবশেষে গতকাল রাতে তিনি ৯ টা ৪৫ নাগাদ মৃত্যুবরণ করেন। তাঁর প্রয়াণে গোটা মেদিনীপুর শহর সহ আইনজীবী মহলে শোকের ছায়া নেমে আসে।

হাসপাতাল সূত্রে খবর, প্রথম থেকেই তাঁর শ্বাসকষ্ট জনিত রোগ, কো মর্বিডিটি ধরণের অসুখ ছিল। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। সম্প্রতি তাঁর জ্বরের উপসর্গ দেখা দেয়। আর তারপরেই গতকাল রাত ১০ টা নাগাদ হাসপাতাল থেকে সরকারি ভাবে তাঁর পরিবারকে তাঁর মৃত্যুর খবর জানানো হয়। তারপর প্রশাসনের নিয়ম মেনে মৃত দেহ পরিবারের হাতে দেওয়া না হলেও আজ তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানা যায়।

অন্যদিকে, গত ২৪ ঘন্টায় পশ্চিম মেদিনীপুরে রাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে মোট ১১৪ জনের দেহে করোনা ধরা পড়ে। আর মঙ্গলবার পর্যন্ত জেলায় মত মৃত্যুসংখ্যা দাঁড়ায় ৬৬ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫৩০ জন। আর জেলায় এখনও পর্যন্ত এক্টিভ কেসের সংখ্যা রয়েছে ১৫৪৮ জন।
[qws]Tags:করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন মেদিনীপুর জেলার বিখ্যাত আইনজীবী সমরেন্দ্র নাথ দাস

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel