‘প্রশান্ত কিশোর টাকার থলি নিয়ে ঘুরছেন আর ফোন করে দল ভাঙানোর চেষ্টা করছেন।” কটাক্ষ দিলীপের

“Prashant Kishore is walking around with a bag of money and trying to break up the party by phone.”

GNE NEWS DESK: এবার ফের আরও এক বার মেদিনীপুরে সভায় থেকে প্রশান্ত কিশোর কে কটাক্ষ করে মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তিনি এদিন বলেন,“পিকে ও তাঁর টিম ফোন করে বিজেপি কর্মীদের দলে টানার চেষ্টা করছেন।” এছাড়াও তিনি করোনা পরিস্থিতি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধেও নানা মন্তব্য পেশ করেন।

এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি এসে শাসকদলের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগরে দিয়ে জানান, “শুধু এই জেলায় নয়। গোটা রাজ্যে পুলিশ দিয়ে ভয় দেখিয়ে বিজেপিকে ভাঙ্গার চেষ্টা চলছে। প্রশান্ত কিশোর টাকার থলি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। ফোন করছেন। পুলিশ ফোন করে হুমকি দিচ্ছে, বলছে চলে আসুন। না হলে গাঁজার কেস দেব। আর দলের কিছু লোক ভয়ে চলে যাচ্ছে। তবে এঁরা আবার দলে ফিরে আসবেন।”

এছাড়াও তিনি করোনার এই নিম্নগামী পরিস্থিতির জন্য রাজ্য সরকারকেই কাঠগড়ায় তোলেন। রাজ্য সরকারের ঘোষণা করা লক ডাউন নিয়ে এদিন তিনি জানান, “বিভিন্ন তারিখে লকডাউন করার কোনও মানে হয় না। এতে কোনও মেডিক্যাল সুবিধা নেই। রাজনৈতিক সুবিধা রয়েছে।” এছাড়াও তিনি বলেন যাতে রাজ্যে শাসক দলের কর্মকাণ্ড দেখে কেও বিক্ষোভ দেখতে না পারে তারজন্যই মমতা সরকার ইচ্ছেমতো লক ডাউন ফেলছে।

কিন্তু এরই মাঝে তাঁর এরকম অবাধ বিচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কারণ, সম্প্রতি গাড়ির চালক, নিরাপত্তা রক্ষী-সহ দিলীপ ঘোষের ঘনিষ্ঠ বেশ কয়েকজন করোনার থাবায় ভুগছে। আর এই পরিস্থিতি তে কি করে তিনি হোম কোয়ারেন্টিনে না থেকে ঘুরে ঘুরে সভা করছেন তা নিয়ে শুরু হয়েছে নানান জল্পনা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel