বাঁকুড়া বিজেপিতে বড় ধাক্কা, এবার এক ঝাঁক নেতা ও কর্মীর দলবল

Bankura is a big blow to the BJP, this time a bunch of leaders and workers

বাঁকুড়া: বাঁকুড়াতে(Bankura) বিজেপির ভাঙন অব্যাহত। এর আগেই বিধায়ক তুষার কান্তি ভট্টাচর্য্য(Tushar Kanti Bhattacharya)বিজেপি ত্যাগ করে তৃণমূলে ফিরেছেন। আর এবার জেলার প্রাক্তন সভাপতি সহ ১৫ জন শীর্ষ নেতা ও শতাধিক নেতাকর্মী বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগ দিলেন।

দলত্যাগী অনিল ঘোষ জানান, বাঁকুড়ার সাংসদ পদে বসবার পর থেকেই দুর্নীতি শুরু করেছেন। তিনি আর আগের মত কাজ করছেন না। অন্যদিকে আরেক দলত্যাগী শ্যামল বাবু ও জেলার দুই সাংসদকে দলের ভাঙনের জন্য দায়ী করেন। তার মতে মানুষের উন্নয়ন আগে জরুরী। তাই তারা তৃণমূলে যোগদান করেছেন।

যদিও এসব কথাকে পাত্তা দিতে নারাজ বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার(Subash Sarkar)। তিনি বলেন, লোক দেখানোর জন্য তৃণমূল(TMC) একই নেতাকর্মীকে বারবার দলে ঢোকাচ্ছে। তার মতে তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই অপপ্রচারের জন্য এই দুর্নীতি চালাচ্ছে তারা।

প্রসঙ্গত, এই নিয়ে বাঁকুড়ার বিধায়ক তুষার কান্তি ভট্টাচার্য্য ৪ বার দল পরিবর্তন করলেন। বাঁকুড়াতে বিজেপির (BJP) প্রভাব বাড়ায় প্রায় ৪টি পঞ্চায়েত বিজেপির দখলে চলে গেছিল। এখন প্রায় সব গুলিয় উদ্ধার করে ফেলেছে তৃণমূল।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel