দিঘার প্রবল জলোচ্ছ্বাসে তলিয়ে গেল পাঁচটি ডাম্পার, প্রানে বাঁচলেন চালকরা

Five dumpers sank in the strong tidal wave of Digha, the drivers survived

GNE NEWS DESK: সমুদ্র সৈকত দীঘায় পাঁচটি পাথর বোঝাই ডাম্পার তলিয়ে গেল। দিঘায় সর্তকতা জারি হয়েছিল আগে থেকেই প্রবল জলোচ্ছ্বাসের। পর্যটকদের নিষেধ করা হয়েছিল সমুদ্র স্নানে নামার ক্ষেত্রে।

নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল গত ২ সেপ্টেম্বর থেকে আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত। এই নিয়ে মাইকিং শুরু করা হয়েছে পুলিশ প্রশাষনের পক্ষ থেকে। সৈকত নগরীর একাধিক জায়গায় ক্ষতর সৃষ্টি হয়েছে। সমুদ্র বাঁধ নির্মানের জন্য পাড়ে দ্রুততার সঙ্গে পাথর ফেলার কাজ চলছিল প্রশাসনের পক্ষ থেকে।

ডাম্পারে চালক বলেন, ‘‘ওড়িষা থেকে পাথর নিয়ে দিঘার নিয়ে আসি। ওল্ড দিঘার গাড়ি থেকে পাথর খালি করার কাজ করছিলাম। তখন আচমকাই জলেচ্ছ্বাস চলে আসে। পাঁচটি ডাম্পার ভাসিয়ে নিয়ে যায়। কোনো রকমে প্রাণে বাঁচি আমরা৷’’

সূত্র মারফত জানা গিয়েছে, সৈকত নগরী ওল্ড দিঘার ক্ষত এলাকা গুলি পাথর ফেলে বাঁধ মেরামতির কাজ চলছিল বৃহস্পতিবার সকাল থেকে। ডাম্পার করে পাথর ফেলার কাজ চলছিল বিকাল থেকেই। তখন হটাৎ করেই দিঘা সৈকতে জলোচ্ছ্বাস চলে আসে।

ভাসিয়ে নিয়ে যায় কাজ করার পাঁচটি ডাম্পার। কর্মীরা পাড়ে উঠে আসে কোনরকমে। ওল্ড দিঘার ডাম্পার গুলো এসেছিল প্রতিবেশীর রাজ্য ওড়িষার বালেশ্বর থেকে। খবর ছড়াতেই ভিড় জমায় পর্যটকরা। ঘটনার খবর পেয়ে ছুটে আসে দিঘা ও দিঘা মোহনা থানার পুলিশ।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel