দলের লোকেদের তৃণমূলে যোগদান করার কথা উরিয়ে দিল গেরুয়া শিবির!

Geruya Shibir urged the people of the party to join the grassroots!

GNE NEWS DESK: নগতকালই বিজেপি ছেড়ে অনেক নেতার তৃণমূলে যোগ দেওয়ার খবর শোনা যায়। কিন্তু তারপরই বিনা মেঘে বজ্রপাত। এই যোগদান ইস্যুতে রাজনৈতিক বিতর্কে জড়াল তৃণমূল কংগ্রেস। বিজেপির শিবির থেকে দাবি করা হয়েছে যে তাদের নেতা দের নাম করে ভুয়ো লোকজন কে দলে যোগ দেওয়া করাচ্ছে তৃণমূল। যাতে মানুষের কাছে তাদের ভাবমূর্তি বজাই থাকে।

বুধবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যে সকল নেতা যোগদান করছেন তাদের শীর্ষ তালিকায় নাম ছিল বিষ্ণুপুর নগর মন্ডলের এস,সি মোর্চার সভাপতি বাবলু মাদ্রাজির। কিন্তু আদপে এরকম কোনো ঘটনাই ঘটেনি। তিনি উপস্থিত ছিলেন না যোগদান পর্বে বলে তিনি জানান। তবে তাকে যে তৃণমূলে যোগ দেওয়ার জন্য আহ্বান করা হয়েছে তা তিনি স্বীকার করেন। তবে তিনি বিজেপি ছেড়ে কোথাও যাচ্ছেন না বলে তিনি জানান।

এদিকে ঘাসফুল শিবিরের খবর অন্য । তারা দাবি করেছেন যে বাবলু মাদ্রাজি তৃণমূল শিবিরে আসার জন্য রাজি হন। কিন্তু পরে ভয় দেখিয়ে তাকে আবার বিজেপি তে ফেরানো হয়েছে । এদিন যোগদান পর্বে তিনি রাজি ছিলেন বলেই তার নাম ডাকা হয়। এধরনের কাজ করে বিজেপি নিজের দলের ভেতরের ভাঙন কেই স্পষ্ট করছে বলে দাবি তৃণমূল শিবিরের।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel