জেলা

আট বছরের নাবালিকাকে ধর্ষণ করলেন খুড়তুতো কাকা!

Uncle raped an eight-year-old girl

মেদিনীপুর: ফের ধর্ষনের(Rape) মত নৃশংস ঘটনা ঘটলো। এবারে অভিযুক্ত কাকা। নবালিকাকে নিজের ঘরে টিভি দেখতে আনার নাম করে ডেকে এনে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের(Paschim Medinipur) গড়াবেতা থানা এলাকার উত্তরবলি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায় দিন পাঁচেক আগে ওই আট বছরের নাবালিকাকে প্রদ্যুৎ মন্ডল নামে ২৬ বছরের তার খুড়তুতো কাকা নিজের ঘরে টিভি দেখতে আনার নাম করে ডেকে নিয়ে আসে। এরপর তাঁকে ধর্ষণ করেন তিনি। নাবালিকা বাড়িতে এসে সে কথা জানালে বিষয়টি পরিবারের থেকে যাতে না বেরোয় তার জন্য চেপে দেওয়া হয়। কিন্তু পরদিন নাবালিকা অসুস্থ হয়ে পড়লে বিষয়টি প্রতিবেশীদের মধ্যে জানাজানি হয়ে যায়। অসুস্থ এই মেয়েটিকে বর্ধমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়। প্রতিবেশীরা পুলিশের লিখিত অভিযোগ দায়ের করেন। মেয়েটির মা বাবা ও স্বীকার করেছেন মেয়ের ধর্ষণের কথা। ৩ সেপ্টেম্বর মেয়েটিকে মেদিনীপুর জর্জ কোর্টে(Paschim Medinipur Judge’s court)আনা হয় গোপন জবানবন্দির জন্য। প্রতিবেশীদের তরফ থেকে ওই যুবকের যাতে কঠোর শাস্তি হয় তার দাবি করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কিন্তু ওই যুবক এখনো পলাতক। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel