প্রায় ১০ কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগ উঠল অর্জুন সিং এর বিরুদ্ধে!

Arjun Singh was accused of embezzling around 10 crore

GNE NEWS DESK: বড়সড় আর্থিক দুর্নীতি কাণ্ডে নাম জড়াল অর্জুন সিংহের(Arjun Singh)। প্রায় ১০ কোটি(10 Crores) টাকা তছরুপের অভিযোগ তার বিরুদ্ধে। তবে শুধু অর্জুন নয়, তাঁর সাথে নাম জড়িয়েছে তাঁর ভাইপো সৌরভ এরও। ভাটপাড়া পুরসভার বর্তমান প্রশাসক অরুণকুমার বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন এই কাকা ভাইপো মিলে পুরসভার নামে বেআইনি অ্যাকাউন্ট খুলে ১০ কোটি টাকা আত্মসাৎ করেছে। এফআইআর দায়ের করল ভাটপাড়া থানাতে(Bhatpara police station)
প্রায় ২০১০ থেকে ২০১৯ সাল পর্যন্ত ভাটপাড়া পুরোসভার চেয়ারম্যান ছিলেন অর্জুন সিংহ। চেয়ারম্যান পদে বসার পরই তিনি ব্যারাকপুর ব্যাংকে একটি একাউন্ট খোলেন চেয়ারম্যান রিলিফ ফান্ড হিসাবে। তার বিরুদ্ধে অভিযোগ এই ব্যাংক থেকে তিনি ব্যাক্তিগত আর্থিক লেনদেন করতেন। প্রায় ১০ কোটি টাকার লেনদেন করেছেন অর্জুন সিং ও ভাইপো সৌরভ সিং। এই অ্যাকাউন্ট এর স্টেটমেন্ট দেখান আরুনকুমার বাবু।

প্রশাসক অরুন কুমার বন্দোপাধ্যায়ের জানান “অর্জুন সিংহ এবং তাঁর ভাইপো ওই অ্যাকাউন্টটি ব্যাবহার করে ঘুষ নিতেন। বিভিন্ন ঠিকাদারের সাথে ব্যাক্তিগত সম্পর্কের খাতিরে অর্জুন তাঁদের পুরসভার কাজ(টেন্ডার) পাইয়ে দিতেন পরিবর্তে মোটা ঘুষ নিতেন যা জমা হত ওই অ্যাকাউন্টে।” ওই অ্যাকাউন্ট এ ২০১৪ থেকে ২০১৯ অব্দি লেনদেন এর হিসাব রয়েছে ।

প্রসঙ্গত, ওই রিলিফ ফান্ড টির ব্যাপারেও অভিযোগ করেছেন অরুণ বাবু। তিনি বলেন অর্জুন সিং ওই ফান্ড টি কিছু দিন পরেই ব্যারাকপুর থেকে সরিয়ে নিয়ে গিয়ে ভাটপাড়া ব্রাঞ্চ এ নিয়ে যান। পুলিশের কাছে ও অ্যান্টি কোরাপশন ব্রাঞ্চ এর কাছে এই ব্যাপারে সুবিচারের দাবি করেছেন।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel