বিজেপি একুশের নির্বাচনে এবার 18 টি বেশি আসন পাবেনা বিজেপিকে কটাক্ষ করে মন্তব্য কল্যাণের

BJP will not get more than 18 seats in Ekushey polls this time – Kalyan sneers at BJP

GNE NEWS DESK: সামনেই একুশের নির্বাচন। আর সেটারই প্রস্তুতি এখন বঙ্গ রাজনীতিতে তুঙ্গে। একে অপরকে কটাক্ষ করে চলছে প্রস্তুতি। আর এই তালিকায় পিছিয়ে নেই তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kollam bandopadhyay)। এদিন একটি রক্তদান শিবিরে এসে জোর বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। তিনি কটাক্ষ করে বলেন, একুশের বিধানসভায় ১৮টির বেশি আসন পাবে না বিজেপি।

এদিন এই আয়োজিত শিবিরে এসে শ্রীরামপুর (shrirampur)লোকসভার সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন, রাজ্যের রাজ্যপাল হলেন বিজেপির সবথেকে বড় দালাল। এমন একটা দিন আসছে সে দিন জগদীপ ধনখড়কে বলতে হবে “ছেড়ে দে মা, কেঁদে বাঁচি”। এদিন তিনি আরও বলেন,” ২০২১-এ মে মাসে রাজ্যে যে দিন আবার মুখ্যমন্ত্রীর আসনে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায়, সে দিন রুমাল দিয়ে চোখ মুছে বাড়ি যেতে হবে রাজ্যপালকে।”

এদিন রীতিমতো ” তুই তোকারী” ভাষায় বিজেপি সভাপতি দিলীপ ঘোষকেও তোপ দিয়ে কথা বলতে শোনা যায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। দিলীপ ঘোষকে কটাক্ষ করে এদিন তিনি বলেন, “সিআইএসএফ-এর কলো চেপে শ্রীরামপুরে আসছিস রাজনীতি করতে। সিআইএসএফের কোলে চেপে আসার থেকে বরং শাড়ি পরে আয়।” এখানেই ক্ষান্ত থাকেননি। সুর চড়িয়ে কল্যাণের হুঁশিয়ারি, “কী দেখবি, আয় দেখি কত বড় হিম্মত। কিচ্ছু দেখাতে পারবি না। আমরা ৩৪ বছর সিপিএমের সঙ্গে লড়াই করে বাংলায় এসেছি। আমাদের লড়াই দীর্ঘ ছিলো, তারপর আমরা এই জায়গায় এসেছি। আমরা এমনি আসিনি।”

এমনকি তিনি রীতিমতো চ্যালেঞ্জের ভাষায় জানান, একুশের ভোটে ১৮ টি আসন ও পাবে না পদ্মফুল। এমনকি এও জানান যে মুখ্যমন্ত্রীর পদে আবার মমতা দিদিই বসতে চলেছেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel