মাওবাদীদের নামে ভয় দেখিয়ে অধিকার স্থাপন করতে চাইছে তৃণমূল: কটাক্ষ দিলীপ ঘোষের

Trinamool wants to establish rights by intimidating in the name of Maoists: Dilip Ghosh’s sarcasm

ঝাড়গ্রাম: জঙ্গলমহলে জমি পুনরুদ্ধারের চেষ্টা করছে তৃণমূল মাওবাদীদের সঙ্গে যোগসাজস করে। এরকমই মন্তব্য করে তৃণমূলের বিরুদ্ধে কটাক্ষ করে মন্তব্য করলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সম্প্রতি জঙ্গলমহলে ঝাড়গ্রামের বেলপাহাড়ী এলাকায় ধারাবাহিকভাবে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধারের ঘটনা নিয়ে মাওবাদীদের ফের আতঙ্ক গ্রাস করেছে সাধারণের মনে। গতকাল এক সভায় তিনি বলেন, ”মাওবাদীদের (maowadi) সক্রিয় করে তোলার চেষ্টা হচ্ছে। জায়গায় জায়গায় পোস্টার পড়ছে। মাওবাদীদের নামে ভয় দেখিয়ে আতঙ্কের পরিবেশ তৈরি করা হচ্ছে।”

জঙ্গলমহলে ২০১৯’এর লোকসভা ভোটে ব্যাপক ফলাফল করেছে বিজেপি। চারটি জেলাতেই গেরুয়া শিবির সাংসদ পেয়েছে। একুশের ভোটের আগে হারানো জমি ফিরে পেতেই জঙ্গলমহলে বড়সড় সাংগঠনিক রদবদল ঘটিয়েছেন মমতা। দিলীপ ঘোষ অভিযোগ জানিয়েছেন, সেই হারানো জনসমর্থন ফিরে পেতে প্রয়োজনে তৃণমূল মাওবাদীদের সঙ্গে যোগসাজশের পথেও হাঁটছে। তাই ফের সেখানে মাওবাদীদের অস্তিত্ব, সক্রিয়তা টের পাওয়া যাচ্ছে।

তিনি আরও মন্তব্য করেন, বিহারের ভোটে কেন্দ্রীয় সরকার জঙ্গলমহল থেকে সেনাবাহিনী নিয়ে যাচ্ছে। তাহলে সেই জায়গায় রাজ্য কেন বাহিনী চেয়ে নিতে পারছেনা, প্রশ্ন তুলেছেন তিনি। বিজেপি রাজ্য সভাপতির কথায়, ”বিজেপি কর্মীদের বলিদান ব্যর্থ হবে না। একুশে বাংলায় পরিবর্তন হবেই।” তবে তৃণমূলকে অভিযুক্ত করে তিনি এও দাবি জানিয়েছেন যে বাংলায় বেছে বেছে বিজেপি কর্মীদের খুন করা হচ্ছে ।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel