জেলা

সংক্রমণের জেরে বন্ধ হয়ে গেল মেদিনীপুর রেড ক্রস, সংক্রমিত এক কর্মী!

Medinipur Red Cross was closed due to infection, one infected worker!

মেদিনীপুর: জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা যায়, গত চব্বিশ ঘন্টায় মেদিনীপুর শহর(Medinipur Town) ও শহরতলি মিলিয়ে নতুন করে মত ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর এদিন মেদিনীপুর রেড ক্রস(Medinipur Red Cross) হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী তথা প্রথম সারির করোনা যোদ্ধা আক্রান্ত হন। যদিও ৪৮৭ বছর বয়সী সেই মহিলা স্বাস্থ্যকর্মী সম্পূর্ণ উপসর্গহীন।

হাসপাতাল কর্তৃপক্ষ তরফে জানানো হয়, রবিবার আয়োজিত হওয়া রাপিড এন্টিজেন টেস্টে এই স্বাস্থ্যকর্মীর রিপোর্ট পজিটিভ আসে। এছাড়াও সেই টেস্টে ৫৪ বছর বয়সী ব্যক্তি এবং ১০ বছর বয়সী এক নাবালিকার এদিন রিপোর্ট পজিটিভ আসে। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানানো হয়, এদিন রাপিড এন্টিজেন টেস্টে মোট ৪৫৭ জনের টেস্ট করানো হয় যার মধ্যে ৬১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এদিকে আরটিপিসিআর টেস্টে ৪৮ জনের রিপোর্ট পজিটিভ আসে। যা নিয়ে গতকাল মোট ১০৯ জনের রিপোর্ট পজিটিভ আসে।

এদিন মেদিনীপুর শহরে যে ১৭ জনের রিপোর্ট পজিটিভ আসে তাদের মধ্যে রেড ক্রসের একজন কর্মী রয়েছেন। কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে যে তিনি যদিও সম্পূর্ণ উপসর্গহীন রয়েছে তবুও রেড ক্রস হাসপাতাল গোটাটা জীবাণুমুক্ত করে আপাতত আগামী সাতদিনের জন্য হাসপাতালের সমস্ত পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel