জেলা

যে পুলিশের খাতায় ওয়ান্টেড ছিল, তাকেই সুরক্ষা দিয়ে চারিদিকে ঘোড়াচ্ছে পুলিশই- মন্তব্য কৈলাসের

Ray was wanted in the police register, he is being protected by the police – comments Kailas

ঝারগ্রাম :রবিবার ঝাড়গ্রামে এক অনুষ্ঠানে এসে পশ্চিমবাংলার দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায় (koylas bijoy borgi and Mukul Roy) বৈঠক করেন। জঙ্গলমহলের পরিস্থিতি নিয়ে এদিন কথাবার্তাও ওঠে। এদিন জঙ্গলমহলের মাওবাদীদের কটাক্ষে তিনি বলেন, “ছত্রধর মাহাতো (Chhatradhar mahato) যেখানে যেখানে বিজেপি আছে, তাঁদেরকে ভয় দেখিয়ে তৃণমূলে যোগদান করাচ্ছে। এটা কোনও রাজনীতি হতে পারে না।”

এছাড়াও এদিন তিনি বলেন পুলিশের খাতায় নাম লেখানো ওয়ানটেড দের পুলিশরা নিজেরাই সুরক্ষায় রেখে চারিদিকে ঘোড়াচ্ছে। তিনি অভিযোগ জানিয়ে প্রশ্ন তুলে বলেন, “গত ৮ তারিখ থেকে এ পর্যন্ত ১৫ জন বিজেপি নেতা, কর্মীকে হত্যা করা হয়েছে। খুনের পর গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানো হয়েছে। তৃণমূল এই কাজ করে যাচ্ছে। এসব কিছু বেশিদিন চলতে পারে না। ঝড়ে ক্ষতিগ্রস্তদের বাড়ি নির্মাণের জন্য ১০০০ কোটি টাকা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। কোথায় গেল সেই টাকা? কোভিড-১৯-এর জন্যও অনেক টাকাপয়সা দেওয়া হয়েছে। কোথায় গেল সেইসব টাকাপয়সা?”

এদিকে মুকুল রায়ও এদিন মুখ খুলে বলেছেন, “জঙ্গলমহলের মানুষ আজও অত্যাচারিত হয়ে চলেছে। ঝাড়গ্রামে আজ পর্যন্ত কোনও উন্নয়ন হয়নি।” এছাড়াও এদিন বৈঠকে কৈলাস বিজয়বর্গিয় এবং মুকুল রায় বৈঠক শেষে কয়েকজন দল পরিবর্তন করা সমর্থকদের হাতে দলীয় পতাকা তুলে দেন।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close