জেলা

মেয়েকে খুন করে কবর দিল বাবা, কবর থেকে দেহ নিয়ে যাওয়া হল পোস্টমর্টেমে

The father killed his daughter and buried her. The body was taken from the grave for postmortem

GNE NEWS DESK: মহিষাদলে মেয়েকে খুন করে অভিযুক্ত বাবা, কবর থেকে দেহ তুলে নিয়ে যাওয়া হল ময়নাতদন্তের জন্য। পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল থানার গাজীপুরে (mohisha doll gazipur) ঘটনাটি ঘটে। গাজীপুর গ্রামের বাসিন্দা শেখ সিরাজুলের বিরুদ্ধে গত শুক্রবার নিজের মেয়েকে জলে ফেলে দিয়ে খুন করার অভিযোগ ওঠে।

ঘটনার পর ওই মেয়ের দেহ জল থেকে উদ্ধার করে স্থানীয় লোকেরা কবর দিয়ে দেয়। এই খবর পাওয়ার সাথে সাথে সেই কন্যা সন্তানের মা ছুটে যায় স্থানীয় মহিসাদল থানায় এবং তার স্বামীর নামে অভিযোগ দায়ের করে। এরপর রবিবার সকালে কবর থেকে দেহ তুলে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় হলদিয়া মহকুমা আদালতের নির্দেশে।

স্থানীয় সূত্রে খবর, গাজিপুরের বাসিন্দা শেখ সিরাজুল ও রোজিনা বিবির (sex sirajul and rojina Bibi) সঙ্গে গত কয়েক মাস ধরে দাম্পত্য কলহ চলছিল। তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে। কিছুদিন যাবৎ তাদের মধ্যে দাম্পত্য এতটাই বেড়ে যায় যে রোজিনা বিবি তার বড় মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যায় আর তার ছোট মেয়ে বাপের সাথে থাকে। আর তারপরই এরকম ঘটনা উঠে আসে। যদিও পরিবারের অন্যান্য সদস্যদের দাবি যে, ছোট মেয়ের জলে পরেই মৃত্যু ঘটেছে। গোটা ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close