জেলা

‘কো-মর্বিডিটি’ হয়ে অকাল প্রয়াণ ঘটলো ঝাড়গ্রাম জেলার ডেপুটি সিএমওএইচ- সুবোধ মণ্ডলের

Jhargram District Deputy CMOH Subodh Mandal dies prematurely due to co-morbidity

ঝাড়গ্রাম: এবারে করোনায় আক্রান্ত হয়ে অকাল প্রয়াণ ঘটল ঝাড়গ্রাম জেলার ডেপুটি সিএমওএইচ-২ সুবোধ মণ্ডলের। প্রয়াত ডেপুটি সিএমওএইচ-২ সুবোধ মণ্ডলের আদিবাড়ি নদিয়া জেলার হাঁসখালিতে। কিন্তু ঝাড়গ্রামে একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি ও তাঁর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সুবোধ মণ্ডল (Subodh mondal) দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় জর্জরিত ছিলেন। তাঁকে নিয়মিত ডায়ালসিসও করতে হত। বর্তমানে তিনি তাঁর অসুস্থ্যতার জন্য অফিস থেকে ‘ছুটি’তে ছিলেন।

এরপরেই একদিন হঠাৎ  চিকিৎসক সুবোধ মণ্ডলের শ্বাসকষ্ট শুরু হয়। আর তারপর গত ২৬ আগষ্ট ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালে(Jhargram Super Specialty Hospital) নিয়ে এসে ভর্তি করেন তাঁর স্ত্রী। সে দিন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসায় কলকাতার এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সুবোধ মণ্ডলকে।

তারপর অবস্থার অবনতি হওয়ায় কলকাতার পিয়ারলেস হাসপাতালে ভর্তি করা হয় সুবোধবাবুকে। জেলা স্বাস্থ্যদপ্তরের পক্ষ থেকে চিকিৎসার জন্য সব রকমের ব্যবস্থা করা হয়েছিল আঠান্ন বছর বয়সী সুবোধবাবুর জন্য। কিন্তু শত চেষ্টা করেও অবশেষে সোমবার দুপুরে কলকাতার ইএম বাইপাসে পিয়ারলেস হাসপাতালে তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করেন।

ইতিমধ্যে, প্রয়াত স্বাস্থ্যকর্তার স্ত্রীকে গাড়ি করে নদিয়ায় দেশের বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছে ঝাড়গ্রাম জেলা স্বাস্থ্য দপ্তর। এর জেরে ঝাড়গ্রাম জেলা স্বাস্থ্য দপ্তরে নেমে এসেছে শোকের ছায়া।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel